২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ছক কষেই চুঁচুড়ায় দিলীপ ঘোষকে ঘিরে বিক্ষোভ! বিজেপি নেতার অডিও ক্লিপে বিতর্ক

Published by: Tiyasha Sarkar |    Posted: June 6, 2021 6:43 pm|    Updated: June 6, 2021 7:51 pm

Controversy started over an audio clip of a BJP leader | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দিব্যেন্দু মজুমদার, হুগলি: পরিকল্পনা মাফিক চুঁচুড়ায় রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh) ঘিরে বিক্ষোভ দেখিয়েছিলেন কর্মীরা। একটি অডিও ক্লিপ ফাঁস করে এমনই দাবি করেছেন কর্মীদের একাংশ। অভিযোগ, বিজেপির হুগলি সাংগঠনিক জেলার প্রাক্তন সভাপতি সুবীর নাগের নির্দেশে এই বিক্ষোভ দেখানো হয়েছিল। যদিও অডিও ক্লিপটি ভুয়ো বলেই দাবি সুবীরবাবু। এই ঘটনায় অস্বস্তিতে বিজেপি।

শুক্রবার বিকেলে চুঁচুড়ায় বিজেপির (BJP) হুগলি সাংগঠনিক জেলার দলীয় কার্যালয়ে বৈঠক করেন দিলীপ ঘোষ। সেই সময় হুগলির জেলা সভাপতিকে অপসারণের দাবিতে বিজেপি কর্মীদের একাংশ প্রবল বিক্ষোভ দেখায় কার্যালয়ের বাইরে। যা নিয়ে বিজেপির অন্দরমহলে রীতিমতো তোলপাড় শুরু হয়ে যায়। এসবের মাঝে রবিবার একটি অডিও টেপকে কেন্দ্র করে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। বিজেপির একাংশের দাবি, ওই অডিওতে হুগলির প্রাক্তন বিজেপি সভাপতি সুবীর নাগ এক কর্মীকে ফোনে নির্দেশ দিয়ে বলেন, দিলীপ ঘোষের সামনে যেন বিক্ষোভ দেখানো হয়। ওই কর্মীকে বিজেপির নেতা বলেন, “তোর তো অনেক অভিযোগ আছে। দিলীপ ঘোষের সামনে তা বলবি। যদি রাজ্য সভাপতি শুনতে না চান, তবে বলবি, লোকসভা নির্বাচনে সাতটা বিধানসভায় তারা জিতেছেন এবার একটাতেও জিততে পারেননি, এর দায় তো নিতেই হবে।” ওই কর্মী নেতাকে ফোনে পালটা প্রশ্ন করেন দিলীপবাবু কার্যালয়ে ঢোকার আগেই রাস্তা আটকানো হবে কি না। তাতে জবাব দেন, প্রয়োজনে অফিসের সামনে অবস্থান করে যেন বিক্ষোভ দেখানো হয়!

[আরও পড়ুন: গ্রেপ্তারি এড়াতে নয়া ছক, প্রশান্ত মহাসাগরীয় দ্বীপরাষ্ট্রের নাগরিকত্ব গ্রহণ বিনয় মিশ্রের]

যে বিজেপি নেতার বিরুদ্ধে এই অভিযোগ তোলা হয়েছে সেই সুবীর নাগ অভিযোগ অস্বীকার করে জানান, “পুরো বিষয়টি পূর্বপরিকল্পিত। আমার গলার স্বর নকল করে এই অডিও ক্লিপ তৈরি করা হয়েছে।” তিনি বিজেপিরই এক কর্মীকে এই বিষয়ে সন্দেহ করছেন। একসময়ে তাঁকে সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়ার জন্য সেই কর্মী দলের কাছে বহু অভিযোগ করেছেন।  আক্রোশবশত সেই কর্মী এই কাজটি করেছে। সুবীরবাবুর দাবি, ফোনে যে ব্যক্তির গলা শোনা যাচ্ছে তাঁর সঙ্গে তিন বছরের উপর তিনি কথা বলেননি। এই বিষয়ে অবিলম্বে পদক্ষেপ করবেন বলেও জানান তিনি।

[আরও পড়ুন: ট্রেনের পর এবার খেলার মাঠ ও স্টেডিয়ামগুলিও বিক্রির সিদ্ধান্ত রেলের, ক্ষুব্ধ কর্মীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে