BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একটা মারলে দশটা বোমা মারার নিদান বিজেপি বিধায়কের! পালটা দিলেন কুণাল

Published by: Tiyasha Sarkar |    Posted: August 18, 2022 2:53 pm|    Updated: August 18, 2022 3:00 pm

Controversy started over BJP MLA Ashim Sarkar's comment | Sangbad Pratidin

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: এবার বোমা মারার নিদান দিয়ে বিতর্কে জড়ালেন বিজেপি বিধায়ক অসীম সরকার। বললেন, “একটা বোমা মারলে ১০ টা বোমা মারার ক্ষমতা নিয়ে এগিয়ে যাবে বিজেপি (BJP)।” পালটা দিলেন তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ। বিজেপি বিধায়ককে ‘গোপাল ভাঁড়’ বলে কটাক্ষ করলেন তিনি।

জানা গিয়েছে, বুধবার বিকেলে বিজেপির উদ্বাস্তু সেলের পক্ষ থেকে বাগদায় একটি পথ সভার আয়োজন করা হয়েছিল। সেখানে গিয়েছিলেন হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার (Asim Sarkar)। সেখান থেকে একাধিক বিষয়ে তৃণমূলকে তোপ দাগেন তিনি। কটাক্ষ করেন অনুব্রত মণ্ডল, পার্থ চট্টোপাধ্যায়কেও। এরপরই তিনি বলেন, “২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনে তোমরা যা করেছ বন্ধু ভুলে যাও। জনতা পার্টির কর্মীরা প্রস্তুত হয়ে রয়েছে। ১ টা বোম মারলে জনতা পার্টি সৈনিকরা ১০ টা বোমা মারার ক্ষমতা নিয়ে এগিয়ে যাবে এবার।” বিজেপি বিধায়কের মন্তব্যে স্বাভাবিকভাবেই দানা বেঁধেছে বিতর্ক। মন্তব্যের তীব্র নিন্দা করেছে তৃণমূল।

[আরও পড়ুন: ফের বেলাগাম দিলীপ ঘোষ, সৌগত রায়কে ‘জুতোপেটা’ করার নিদান বিজেপি নেতার]

বিজেপি বিধায়কের এই মন্তব্য প্রসঙ্গে তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh) বলেন, “নদিয়ায় আগে গোপাল ভাঁড় ছিলেন, এখন অসীমবাবু আছেন। ১০ টা বোমা মারা হবে এসব কোন ধরনের কথা? আর অসীমবাবুর মুখের যা ভাষা, ওনার লোকেরাই ভিডিও ছেড়েছিল। কিছু বলার নেই।” যদিও বোমা মারার নিদান দেননি বলেই দাবি অসীম সরকারের। তিনি বলেন, “আমি কোনও উস্কানিমূলক মন্তব্য করিনি। আমি মনসা পুজো করি। কিন্তু তাই বলে সাপ আমাকে কামড়ালে আমি কি ছেড়ে দেব? সেটাই আমি বলেছি। কোনও অন্যায় করিনি।”

[আরও পড়ুন: ‘পড়ুয়াদের কাছে জনপ্রিয় সুকন্যা’, TET বিতর্কের মাঝেই দাবি বোলপুরের প্রাথমিক স্কুলের শিক্ষকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে