BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  রবিবার ১ নভেম্বর ২০২০ 

Advertisement

‘বিহারের মতো গুন্ডারাজ চলছে বাংলায়’, দিলীপের সুরে তৃণমূলকে বিঁধতে গিয়ে বেফাঁস রাজু

Published by: Tiyasha Sarkar |    Posted: October 7, 2020 9:39 am|    Updated: October 7, 2020 3:48 pm

An Images

সৌরভ মাজি, বর্ধমান: দিলীপের সুরে বাংলাকে বিঁধতে গিয়ে এবার বেফাঁস রাজু বন্দ্যোপাধ্যায় (Raju Banerjee)। বললেন, “রাজ্যে বিহারের কালচার আমদানি করেছে তৃণমূল। পশ্চিমবঙ্গে গুন্ডারাজ চলছে।” বিজেপি নেতার এই মন্তব্য নীতিশ কুমারের সরকার নিয়ে প্রশ্ন তুলে দিল।

এদিন বর্ধমান শহরের উপকণ্ঠে জাতীয় সড়কের ধারে কৃষি আইনের সমর্থনে এক সভায় যোগ দেন বিজেপি (BJP) নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। সেখানেই রাজ্য সরকার তথা তৃণমূলের সমালোচনায় সুর চড়ান তিনি। রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের ‘বাংলায় উত্তরপ্রদেশ ও বিহারের মত মাফিয়ারাজ চলছে’, এই মন্তব্যের সমর্থন করেন। বলেন, “রাজ্যে গুন্ডারাজ চালু করেছে তৃণমূল। রাজ্যে শুটআউট ছিল না, কন্ট্রাক্ট কিলিং ছিল না, যেটা আজকে বিহার থেকে লোক এনে বিহারের কালচার পশ্চিমবঙ্গে চালু করেছে তৃণমূল। বাংলার বুকে জামতাড়া গ্যাং চালাচ্ছে।” তবে এদিন দিলীপ ঘোষকে সমর্থন করলেও বিজেপি শাষিত উত্তরপ্রদেশে মাফিয়ারাজের অভিযোগের ব্যাখ্যাও দেন রাজু। বলেন, “উত্তরপ্রদেশে কংগ্রেস, সমাজবাদী পার্টি, মাফিয়ারাজ শুরু করেছিল। এখন যোগীজি সেই মাফিয়ারাজকে খতম করছেন।”

[আরও পড়ুন:  ‘ক্ষমতায় এসে সুদে-আসলে জবাব দেব’, শমীক ভট্টাচার্যের উপর হামলার নিন্দা করে হুমকি দিলীপের]

এদিনের সভা থেকে মণীশ শুক্লা হত্যাকাণ্ডের প্রসঙ্গ টেনে পুলিশের কড়া সমালোচনা করেন তিনি। হুঁশিয়ারি দিয়ে রাজু বলেন, “পুলিশ তৃণমূল কর্মীর মত আচরণ করছে। আর বেশিদিন নেই। ওইসব পুলিশকর্মীদের তুলে নিয়ে তৃণমূল কার্যালয়ে বসিয়ে দেব আমরা।” কয়েকদিন আগে কালনার এক সভা থেকে মন্ত্রী স্বপন দেবনাথ ও বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) বিকাশ দুবের মতো এনকাউন্টারের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল রাজুর বিরুদ্ধে। তার পালটা তৃণমূলের রাজ্যের মুখপাত্র দেবু টুডু হুমকি দিয়েছিলেন, রাজু বন্দ্যোপাধ্যায় জেলায় এলেই মা-বোনেরা ঝাঁটা পিটিয়ে বিদায় করবে। সেই প্রসঙ্গ টেনে রাজু এদিন বলেন, “আমি এসেছি। তুমি যত বড়ই নেতা হও আমাকে আটকাতে পারবে না। আর বলে গেলাম, আমি তোমাকে এই মাটিতে থাকতেই দেব না।” প্রসঙ্গত, উত্তরপ্রদেশে মাফিয়ারাজ মন্তব্য প্রসঙ্গে টুইটে দিলীপ ঘোষকে বিঁধেছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

[আরও পড়ুন:  উৎসবের মুখে ফের একদিনে রেকর্ড করোনা সংক্রমণ বাংলায়, চিন্তায় রাখছে মৃত্যুও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement