BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘অনেকেই চায় না আমি আপনাদের কাছে যাই’, এবার বেসুরো তৃণমূল সাংসদ শতাব্দী রায়

Published by: Tiyasha Sarkar |    Posted: January 14, 2021 8:08 pm|    Updated: January 14, 2021 8:23 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: এবার বেসুরো বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায় (Satabdi Roy)। ফেসবুক পোস্টে দলের প্রতি একরাশ ক্ষোভ উগরে দিলেন তিনি। জানালেন আগামী ১৬ জানুয়ারি চূড়ান্ত সিদ্ধান্ত ঘোষণা করবেন তিনি। তবে কি দল ছাড়তে চলেছেন তৃণমূলের তারকা সাংসদ? এখন এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সকলের মনে।

বৃহ্স্পতিবার বিকেলে শতাব্দী রায় ‘ফ্যান ক্লাব পেজ’ থেকে একটি পোস্ট করেন সাংসদ। সেখানে লেখেন, “২০২১ খুব ভাল কাটুক। সুস্থ থাকুন, সাবধানে থাকুন। এলাকার সঙ্গে আমার নিয়মিত নিবিড় যোগাযোগ। কিন্তু ইদানিং অনেকে প্রশ্ন করছেন, কেন আমাকে বহু কর্মসূচিতে দেখা যাচ্ছে না। তাঁদের বলছি, আমি সর্বত্র যেতে চাই। আপনাদের সঙ্গে থাকতে আমার ভাল লাগে। কিন্তু মনে হয় কেউ কেউ চায় না, আমি আপনাদের কাছে যাই। বহু কর্মসূচির খবর আমাকে দেওয়া হয় না। না জানলে আমি যাব কী করে? এ নিয়ে আমারও মানসিক কষ্ট হয়। গত দশ বছরে বাড়ির থেকে বেশি সময় আপনাদের কাছে বা আপনাদের প্রতিনিধিত্ব করতে কাটিয়েছি, আপ্রাণ চেষ্টা করেছি কাজ করার, এটা শত্রুরাও স্বীকার করে। তাই এই নতুন বছরে এমন সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করছি যাতে আপনাদের সঙ্গে পুরোপুরি থাকতে পারি।” এরপরই লেখেন ১৬ জানুয়ারি সিদ্ধান্ত ঘোষণার কথা। সূত্রের খবর, সম্প্রতি তারাপীঠে (Tarapith) গিয়েছিলেন বীরভূমের সাংসদ। সেখানে অনুগামীদের জানিয়েছেন, শনিবার সিদ্ধান্ত ঘোষণার পর রবিবার তাঁদের সঙ্গে গোপন বৈঠক করবেন তিনি।

 

বীরভূমে আমার নির্বাচন কেন্দ্রের মানুষের প্রতি- 2021 খুব ভালো কাটুক। সুস্থ থাকুন, সাবধানে থাকুন।এলাকার সঙ্গে আমার নিয়মিত…

Posted by Satabdi Roy Fans’ Club on Thursday, 14 January 2021

[আরও পড়ুন: নিউ নর্মালে লোকাল ট্রেনের খোলনলচে বদল, যাত্রীদের মনোরঞ্জনে কামরায় বাজবে গান]

এই পোস্ট প্রকাশ্যে আসতেই কানাঘুষো শুরু হয়েছে রাজনৈতিক মহলে। এবিষয়ে অনুব্রত মণ্ডল বলেন, “উনি কী করবেন আমি জানি না। তবে মুখ্যমন্ত্রীর বা দলের প্রতি ক্ষোভ থাকলে মিছিলে দিদির পাশে হাঁটতেন না। আমি মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) আর তৃণমূল ছাড়া কাউকে চিনি না। দল যা বলবে তাই করব।” উল্লেখ্য, দীর্ঘদিন ধরে জল্পনা চলছে রাজ্যের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) রাজনৈতিক অবস্থান নিয়ে। নানা কারণ দেখিয়ে বারবার মন্ত্রিসভার বৈঠক এড়িয়েছেন তিনি। তাঁর একাধিক আচরণ উসকে দিয়েছে দলবদলের জল্পনা। এসবের মাঝে ১১ জানুয়ারি ফেসবুক পোস্টে তিনি জানিয়েছেন, ১৬ তারিখ লাইভ করবেন। সেখানে বিশেষ চমক থাকবে বলেই মনে করছে রাজনৈতিক মহল। অনেকেই ধারণা করছেন, ওইদিন দলও ছাড়তে পারেন বনমন্ত্রী। কারণ, ১১ জানুয়ারির পর সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্ট করলেও কোথাও কোনও ‘পদ’ ব্যবহার করেননি তিনি। আর এতেই পদ ও দলত্যাগের জল্পনা বাড়ছে।

[আরও পড়ুন: নিউ নর্মালে লোকাল ট্রেনের খোলনলচে বদল, যাত্রীদের মনোরঞ্জনে কামরায় বাজবে গান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement