BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘নন্দীগ্রামে আমিই মমতাকে হারাব’, শুভেন্দু অধিকারীর মন্তব্যে তুঙ্গে জল্পনা

Published by: Tiyasha Sarkar |    Posted: January 22, 2021 6:27 pm|    Updated: January 22, 2021 6:37 pm

An Images

রঞ্জন মহাপাত্র, কাঁথি: “নন্দীগ্রাম থেকে মমতা বন্দ্যোপাধ্যায় দাঁড়ালে আমিই হারাব”, ফের চ্যালেঞ্জ করলেন শুভেন্দু অধিকারী। তাঁর এই হুঙ্কারে নতুন জল্পনা শুরু হল রাজনৈতিক মহলে। তবে কি বিজেপির হয়ে নন্দীগ্রাম থেকে লড়বেন শুভেন্দু? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সকলের মনে।

বিজেপিতে (BJP) যোগদানের পর থেকেই একুশের নির্বাচনকে টার্গেট করে প্রচার শুরু করেছেন শুভেন্দু। ইতিমধ্যেই বেশ কয়েকটি রোড শো ও জনসভা করেছেন তিনি। শুক্রবার নিউ দিঘা থেকে ওল্ড দিঘা পর্যন্ত রোড শো করেন। সঙ্গে ছিলেন জয়প্রকাশ মজুমদার, জেলা সভাপতি অনুপ চক্রবর্তী, স্বদেশ নায়েক-সহ অন্যান্যরা। রোড শো শেষে একটি সভা করেন নন্দীগ্রাম আন্দোলনের প্রথম সারির এই নেতা। সেখান থেকেই চ্যালে়ঞ্জ ছুঁড়ে বলেন, “মমতা বলেছেন উনি নন্দীগ্রাম থেকে দাঁড়াবেন, যদি তাই হয় আমিই ওনাকে হারাব।” এরপরই তৃণমূল নেতাদের আক্রমণ করে বলেন, “এক শ্রেণির তৃণমূল নেতারা দিঘাকে ত্রাসের নগরীতে পরিণত করেছে। এসব চলবে না।”

[আরও পড়ুন: অভিমান নিয়ে তৃণমূলেই থাকবেন? জল্পনার জট খুললেন না ডায়মন্ড হারবারের বিধায়ক]

লাগাতার পদত্যাগ প্রসঙ্গে শাসকদলকে খোঁচা দিয়ে শুভেন্দু বলেন, “টিভি চালালেই শুধু ওদের পদত্যাগ!” রাজীব বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিত্ব ত্যাগ নিয়ে তিনি বলেন, “তৃণমূল একটা কোম্পানিতে পরিণত হয়েছে। যার আত্মসম্মান রয়েছে তাঁর পক্ষে ওখানে থেকে কাজ করা সম্ভব নয়। কেউই চায় না কর্মচারীর মতো রাজনীতি করতে।” জানা গিয়েছে, এদিন খড়গপুরেও একটি সভা রয়েছে শুভেন্দুর। উল্লেখ্য, মুখ্যমন্ত্রীকে হারানোর চ্যালেঞ্জ করার পর থেকেই তৃণমূল নেতারা বলেছিলেন, ক্ষমতা থাকলে নন্দীগ্রাম থেকেই দাঁড়াক শুভেন্দু। সেবিষয়ে দল বা শুভেন্দু কোনও মন্তব্য না করলেও এদিনের তাঁর বক্তব্য উসকে দিয়েছে জল্পনা।

[আরও পড়ুন:টার্গেট একুশের নির্বাচন! স্বরাষ্ট্রমন্ত্রী আসার আগেই মতুয়াদের সঙ্গে বৈঠকে সৌগত-জ্যোতিপ্রিয়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement