BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

টার্গেট একুশের নির্বাচন! স্বরাষ্ট্রমন্ত্রী আসার আগেই মতুয়াদের সঙ্গে বৈঠকে সৌগত-জ্যোতিপ্রিয়

Published by: Tiyasha Sarkar |    Posted: January 22, 2021 4:33 pm|    Updated: January 22, 2021 4:33 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: একুশে বাংলা দখলে গেরুয়া শিবিরের বিশেষ নজর মতুয়া মহলে। চলতি মাসেই ঠাকুরনগরে সভা করবেন অমিত শাহ। তার আগেই শুক্রবার মতুয়া অধুষ্যিত বনগাঁ, গোবরডাঙায় দলপতি, গোঁসাই ও ভক্তদের নিয়ে সভা করলেন তৃণমূল নেতারা। আশ্বাস দিলেন মতুয়াদের পাশে থাকার।

শুক্রবার সকালে বাগদা বিধানসভার গাড়াপোতার বর্ণপরিচয় অডিটোরিয়ামে আয়োজিত ওই সভায় ছিলেন রাজ্য সরকারের তথ্যপ্রযুক্তি মন্ত্রী ব্রাত্য বসু, খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallick), সাংসদ সৌগত রায়-সহ তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। এই সভায় মতুয়াদের বিভিন্ন দাবি নিয়ে দীর্ঘ আলোচনা হয়। এদিন তৃণমূল সাংসদ সৌগত রায় বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরকে ‘অপদার্থ’ বলে কটাক্ষ করেন। বৈঠক শেষে খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “মতুয়াদের সঙ্গে বৈঠক ফলপ্রসূ হয়েছে। বনগাঁ উত্তর বিধানসভা আমরাই পাচ্ছি।” রাজীব বন্দ্যোপাধ্যায় সম্পর্কে প্রশ্ন করা হলে খাদ্যমন্ত্রী বলেন, “ভুল করলেন রাজীব।”একই সুর সৌগত রায়ের গলায়। তিনি বলেন, “কোনও ক্ষোভ থাকলে সরাসরি নেত্রীকে জানাতে পারতেন। এভাবে মন্ত্রিত্ব ত্যাগ বা ফেসবুক পোস্টের কোনও মানে নেই।” গাড়াপোতার বৈঠক সেরে এদিন বনগাঁর শিমুলতলা এলাকায় বৈঠক করে তৃণমূল নেতত্ব। সন্ধেয় সভা রয়েছে গোবরডাঙায়।

[আরও পড়ুন: নিশীথ প্রামাণিকের খাসতালুক বিজেপি কার্যালয়ে আগুন, অভিযোগ শাসকদলের বিরুদ্ধে]

প্রসঙ্গত, এদিনের মতুয়া-তৃণমূলের সভায় দেখা যায়নি মমতাবালা ঠাকুরকে। তা নিয়ে চারপাশে গুঞ্জন তৈরি হলেও শোনা যাচ্ছে, মতুয়াদের একটি বিশেষ কাজে বর্তমানে ত্রিপুরায় রয়েছেন তিনি। প্রসঙ্গত রাজনৈতিক মহলের দাবি, মতুয়া ভোটকে টাগের্ট করেই ৩০ জানুয়ারি বঙ্গ সফরে এসে ঠাকুরনগরে যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তার আগে নিজেদের মাটি শক্ত করেই মতুয়াগড়ে সভা করল তৃণমূল। যা যথেষ্ট ইঙ্গিতপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: ফেব্রুয়ারিতে নন্দীগ্রাম যেতে পারেন ‘প্রার্থী’ মমতা, ভোটযুদ্ধের প্রস্তুতিতে ব্যস্ত তৃণমূল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement