BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

‘তৃণমূলের ক্ষতির জন্য দায়ী টিম পিকে’, এবার বিস্ফোরক হরিহরপাড়ার বিধায়ক

Published by: Tiyasha Sarkar |    Posted: November 17, 2020 8:50 am|    Updated: November 17, 2020 8:50 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার দল ও টিম পিকের বিরুদ্ধে বিস্ফোরক আরও এক তৃণমূল বিধায়ক। শাসকশিবিরের ভোটকৌশলী পিকে-কে কাঠগড়ায় তুলে হরিহরপাড়ার বিধায়ক বললেন, “আজ যদি তৃণমূলের কোনও ক্ষতি হয় তার দায় নিতে হবে প্রশান্ত কিশোরকে (Prashant Kishor)।” বেনজিরভাবে ক্ষোভ উগরে দেন জেলা সভাপতির বিরুদ্ধেও।

সোমবার তৃণমূলের তরফে বহরমপুরের কাঁটাবাগানে একটি সভার আয়োজন করা হয়েছিল। সেখানেই টিম পিকে, দল ও জেলা সভাপতিকে একহাত নেন বিধায়ক নিয়ামত শেখ (Niamot Sheikh)। প্রশান্ত কিশোর ও তাঁর টিমকে উদ্দেশ্য করে বলেন, “তাবড় তাবড় রাজনৈতিক বীরেরা থাকতে, আজকে পিকের কাছে আমাদের রাজনীতি শিখতে হবে? পিকে কী রাজনৈতিক নেতা? তৃণমূল কংগ্রেসের কোন দায়িত্বে রয়েছেন তিনি? তিনি কি রাজ্যের কোনও নেতা? আমরা জানি না এখনও। পিকে নেতৃত্ব দিচ্ছে, আমি মেনে নিলাম। কিন্তু দলের কোন নেতা কোন পর্যায়ে আছেন? আজকে আমাদেরকে ব্যবহার করছে। এই সিস্টেম এলই বা কোথা থেকে? পিকে-কে কারা ব্যবহার করছে, আমি জানি না।”

[আরও পড়ুন: ৩০ টাকার টিকিট কেটে রাতারাতি কোটিপতি টোটো চালক, আনন্দে আত্মহারা পরিবার]

এরপরই জেলা সভাপতি আবু তাহের খানের বিরুদ্ধে একরাশ ক্ষোভ প্রকাশ করেন তিনি। তিনি সভায় উপস্থিত থাকাকালীনই নিয়ামত শেখ বলেন, “আগে কোনওরকম সমস্যা তৈরি হলে জেলা সভাপতি পথ দেখাতেন। কিন্তু বর্তমান জেলা সভাপতি কোনও কাজ করেন না। কিন্তু কেন, তা জানি না।” বিধায়কের এই মন্তব্যে স্বাভাবিকভাবেই অস্বস্তিতে পড়েন জেলা সভাপতি। বিধায়কের মন্তব্যে এদিন অস্বস্তি বেড়েছে দলেরও। কারণ, সভায় দাঁড়িয়ে দলের প্রতি একাধিক অভিযোগ প্রকাশের পাশাপাশি শুভেন্দু অধিকারীর পাশে থাকার বার্তা দিয়েছেন তিনি। যা স্বাভাবিকভাবেই বাড়িয়েছে জল্পনা। লাগাতার বিধায়ক, নেতাদের দলের প্রতি এহেন মনোভাব বিধানসভা ভোটে কতটা প্রভাব ফেলবে, তা-ই এখন দেখার।

[আরও পড়ুন: গরুপাচার কাণ্ডে জড়িত কয়লা ‘মাফিয়া’ লালা! আঁচ পেয়েই তদন্ত করতে চায় সিবিআই]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement