২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মমতা বন্দ্যোপাধ্যায়কে রানি রাসমণির সঙ্গে তুলনা, এবার সমালোচনার মুখে বাগদার TMC বিধায়ক

Published by: Tiyasha Sarkar |    Posted: July 4, 2022 4:48 pm|    Updated: July 4, 2022 6:12 pm

Controversy started over TMC MLA's comment over Rani Rasmani and Mamata Banerjee | Sangbad Pratidin

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: সম্প্রতি তৃণমূল নেতা নির্মল মাজি (Nirmal Maji) মা সারদা মন্তব্য নিয়ে দানা বেঁধেছিল বিতর্ক। এবার বেফাঁস বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস। কর্মি সম্মেলনে মমতা বন্দ্যোপাধ্যায়কে রানি রাসমণির (Rani Rashmoni) সঙ্গে তুলনা করলেন তিনি।

রবিবার বনগাঁ বিএস ক্লাবের মাঠে তৃণমূলের কর্মী সম্মেলন ও রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল। কয়েক হাজার তৃণমূল (TMC) কর্মী-সমর্থক সেখানে গিয়েছিলেন। উপস্থিত ছিলেন বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস, বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতি গোপা রায়, সহ-সভাপতি তরুণ ঘোষ, বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শংকর আঢ্য, প্রাক্তন চেয়ারম্যান প্রশান্ত বালা, একাধিক প্রাক্তন কাউন্সিলর-সহ আরও অনেকে৷ সেখানেই বিশ্বজিৎবাবু মুখ্যমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, “মুখ্যমন্ত্রী রানি রাসমণির মতো করে কাজ করছে। তার মতো করেই আমাদের মনে জায়গা করে নিয়েছেন মমতা। ১০০ বছর সকলে মনে রাখবেন মুখ্যমন্ত্রীকে।”

[আরও পড়ুন: ‘বাবা তুমি খুব ভাল থেকো’, মেসেজ পাঠিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী কিশোর]

এই মন্তব্যের সমালোচনায় সরব হয়েছে বিরোধীরা। বিজেপি নেতা দেবদাস মণ্ডল বলেন, “উনি বিজেপি ভোটে জিতে তৃণমূলে যোগ দিয়েছেন৷ লাস্ট বেঞ্চিতে রয়েছেন। জিতে যাওয়ার জন্য এসব কথা বলছে। ১০০ টার মধ্যে যে ৯৯ টি মিথ্যা কথা বলে তার সঙ্গে রানি রাসমণি মায়ের তুলনা করছেন দেখে মানুষ হাসছে। ওনার পড়াশুনা করা উচিত।” সিপিএম নেতা পীযুষকান্তি সাহা বলেন, “উনি কোন দলের বিধায়ক এখনও সেটার ঠিক নেই। এসব কথাবার্তা বলে কাছে গিয়ে আখের গোছানোর চেষ্টা করছেন।”

এ বিষয়ে সংবাদ প্রতিদিনের তরফে যোগাযোগ করা হয়েছিল বিশ্বজিৎ দাসের সঙ্গে। তিনি বলেন, “রানি রাসমণি যেভাবে পিছিয়ে পড়া, দরিদ্র মানুষের জন্য কাজ করেছেন। মুখ্যমন্ত্রীও ঠিক সেভাবেই মানুষের জন্য ভাবেন, তাঁদের জন্য কাজ করছেন। সেই কারণেই এই তুলনা।”

[আরও পড়ুন: আমের বস্তায় নামী সংস্থার মদ লুকিয়ে পাচারের চেষ্টা! মালদহ থেকে গ্রেপ্তার বিহারের ২ যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে