BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আতঙ্ক: সোশ্যাল মিডিয়ায় তারাপীঠ মন্দির বন্ধের গুজব, পুলিশের দ্বারস্থ কমিটি

Published by: Tiyasha Sarkar |    Posted: March 15, 2020 9:10 am|    Updated: March 15, 2020 1:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্কে কাঁটা বিশ্ব। প্রতিদিন লাফিয়ে বাড়ছে মৃত ও আক্রান্তের সংখ্যা। আতঙ্ক বাড়ছে এরাজ্যেও। এই পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সতর্কতামূলকভাবে জমায়েত না করার পরামর্শ দিয়েছে সরকার। সোশ্যাল মিডিয়া মারফত প্রকাশ্যে আসে করোনা আতঙ্কে তারাপীঠ মন্দির বন্ধ রাখার খবর। কিন্তু বিষয়টি গুজব বলে দাবি করে এবার পুলিশের দ্বারস্থ মন্দির কর্তৃপক্ষ।

ইতিমধ্যেই করোনাকে বিশ্বব্যাপী মহামারি(Pandemic) আখ্যা দেওয়া হয়েছে। বিশ্বে মৃতের সংখ্যা পাঁচ হাজার ছাড়িয়েছে। শেষ পাওয়া খবর অনুযায়ী ভারতে আক্রান্তের সংখ্যা ৯৩। এরাজ্যে থাবা বসিয়েছে করোনা(corona)আতঙ্ক। স্বাভাবিকভাবেই ভিড় এড়িয়ে চলার চেষ্টাই করছেন সকলে। যে সমস্ত জায়গায় বহু মানুষের সমাগম হয়, আপাতত সেক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে যে, করোনা আতঙ্ক বন্ধ আগামী কিছুদিন বন্ধ থাকবে তারাপীঠ মন্দির। খবর ছড়িয়ে পড়তেই সন্দিহান হয়ে পড়েন পুন্যর্থীরা। অনেকই বুঝে উঠতে পারছিলেন না আদৌ মন্দির খোলা না বন্ধ।

[আরও পড়ুন: নাগপুরের কোয়ারেন্টাইন থেকে পলাতক একই পরিবারের চার, ৩ জনের রক্তে মিলল করোনা]

বিষয়টি প্রকাশ্যে আসতেই মন্দিরের তরফে জানানো হয়েছে, মন্দির বন্ধের কোনও সিদ্ধান্ত এখনও পর্যন্ত নেওয়া হয়নি। সোশ্যাল মিডিয়ায় ভ্রান্ত খবর ছড়ানো হচ্ছে। পাশাপাশি গুজব ছড়ানোর অভিযোগ তুলে তারাপীঠ থানায় অভিযোগও দায়ের করা হয়েছে মন্দির কমিটির তরফে। প্রসঙ্গত, করোনা সংক্রমণ এড়াতে ইতিমধ্যেই রাজ্যের স্কুল-কলেজ-মাদ্রাসাগুলিতে ছুটি ঘোষণা করা হয়েছে। জমায়েত বন্ধ করতে ৩১ মার্চ পর্যন্ত জাদুঘর, এবং অনিদিষ্টকালের জন্য সায়েন্স সিটি, বিড়লা প্যানেটরিয়াম বন্ধ রাখার কথা ঘোষণা করেছে রাজ্য সরকার।

[আরও পড়ুন: উচ্চ মাধ্যমিকেও জনসংযোগে তৃণমূল! পরীক্ষার্থীদের সঙ্গে অভিভাবকদের জন্যও বিশেষ ব্যবস্থা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement