BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত সন্দেহে যুবককে ঘরছাড়া করার চেষ্টা, চাঞ্চল্য কাকদ্বীপে

Published by: Tiyasha Sarkar |    Posted: March 15, 2020 3:13 pm|    Updated: March 15, 2020 3:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত সন্দেহে ‘ঘরছাড়া’ হওয়ার জোগাড় কাকদ্বীপের এক যুবকের। তাঁর পরিবারের সদস্যদেরও এলাকা থেকে বের করার জন্য সকাল থেকে বাড়ির বাইরে দফায় দফায় বিক্ষোভ দেখায় স্থানীয়রা। কাকদ্বীপ হাসপাতাল যুবকের স্বাস্থ্য পরীক্ষা করে তাঁকে সুস্থ বলে জানাতে কিছুটা নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি।

কাকদ্বীপের বাসিন্দা বছর ২৬ এর ওই যুবক কর্মসূত্রে দীর্ঘদিন ধরেই কেরলে থাকতেন। কিছুদিন আগে বাড়ি ফেরার পর থেকে জ্বরে ভুগছিলেন তিনি। স্থানীয় চিকিৎসকের সঙ্গে আলোচনা করতেই তিনি যুবককে কাকদ্বীপ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেই খবর গ্রামে ছড়িয়ে পড়তেই ওই যুবকের বাড়িতে চড়াও হন স্থানীয়রা। গোটা পরিবারকে গ্রামছাড়ার করার দাবিও জানান তাঁরা। চাপে পড়ে রবিবার সকালে কাকদ্বীপ সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভরতি করা হয় ওই যুবককে। সেখানে প্রাথমিক পরীক্ষা নিরিক্ষার পর তিনি সুস্থ বলে চিকিৎসকরা জানানোর পর কিছুটা শান্ত হন স্থানীয়রা। এরপর কাকদ্বীপ হারউড কোস্টাল থানার তরফে ওই যুবককে বাড়িতে পাঠানো হয়। এদিনের ঘটনায় মানসিকভাবে বিপর্যস্ত ওই যুবক ও তাঁর পরিবার।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় প্রস্তুত রাজ্য, রাজারহাটে তৈরি কোয়ারেন্টাইন কেন্দ্র]

প্রসঙ্গত, করোনা আতঙ্কে কাঁটা এ রাজ্য। ইতিমধ্যেই স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে ছুটি ঘোষণা করা হয়েছে। জমায়েত থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হয়েছে প্রশাসনের তরফে। শহরের দর্শনীয় স্থানগুলিও আপাতত বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। বেলুড় মঠে বন্ধ প্রসাদ বিতরণও।

[আরও পড়ুন: করোনা আতঙ্ক: সোশ্যাল মিডিয়ায় তারাপীঠ মন্দির বন্ধের গুজব, পুলিশের দ্বারস্থ কমিটি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement