৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রেশনের খাদ্যসামগ্রী বিলি নিয়ে দুর্নীতির অভিযোগ, তৃণমূলকে নিশানা কৈলাসের

Published by: Subhamay Mandal |    Posted: April 19, 2020 8:02 pm|    Updated: April 19, 2020 8:02 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: রেশনের খাদ্যসামগ্রী বন্টন নিয়ে রাজ্যের শাসকদল তৃণমূল ও বিজেপির মধ্যে রাজনৈতিক তরজা তুঙ্গে। বর্তমান পরিস্থিতিতে রাজ্যের শাসকদল গরিব মানুষদের প্রাপ্য রেশন থেকে বঞ্চিত করছে বলে অভিযোগ তুলেছে বিজেপি। বিজেপির এধরনের অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তৃণমূল নেতৃত্ব। এবার রেশন বিলি নিয়ে অনিয়মের অভিযোগ তুলে তৃণমূলকে কাঠগড়ায় তুললেন রাজ্যের দ্বায়িত্বপ্রাপ্ত বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়।

রবিবার এক টুইটে তিনি অভিযোগ করেছেন, বাংলার জনতা একদিকে করোনাতে কাবু অন্যদিকে খেতে পাচ্ছে না। গরিবরা খাদ্য পাচ্ছে না। তৃণমূল তথা মুখ্যমন্ত্রী শুধু রাজনীতি করছেন। আরেকটি টুইটে তাঁর অভিযোগ, কেন্দ্রীয় সরকার গরিবদের জন্য যে চাল বা খাদ্য সামগ্রী পাঠাচ্ছে তা নিয়ে শ্রীরামপুর পুরসভা এলাকায় দুর্নীতি করছে তৃণমূল। এ প্রসঙ্গে পুরসভার এক কাউন্সিলরের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন বিজেপির এই কেন্দ্রীয় নেতা। কৈলাসের সুরেই শ্রীরামপুরে তৃণমূলের ওই কাউসিলরের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ও। লকেটের অভিযোগ, কেন্দ্রের দেওয়া চাল নিয়ে তৃণমূল নেতারা বিলি করছে।

[আরও পড়ুন: নুসরতের কেন্দ্রে ‘ক্ষুধার্ত’ বৃদ্ধের হাহাকার! ভুয়ো ভিডিওর পর্দা ফাঁস করল পুলিশ]

রেশন বিলিতে অনিয়ম নিয়ে গত কয়েকদিন ধরে রাজ্য সরকার ও তৃণমূলের বিরুদ্ধে সরব বিজেপি নেতারা। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এ বিষয়ে সরব হওয়ার পাশাপাশি দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকেও অভিযোগ জানিয়েছেন। খাদ্য সামগ্রী বন্টন নিয়ে রাজ্য প্রশাসন ও তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে প্রধানমন্ত্রীকে চিঠিও দিয়েছেন আলিপুরদুয়ারের বিজেপি সাংসদ জন বারলা। এবার সরাসরি টুইট করে রেশনে অনিয়ম নিয়ে তৃণমূলকে কাঠগড়ায় তুললেন কৈলাস বিজয়বর্গীয়।

[আরও পড়ুন: PM-CARESএ অনুদানের বিজ্ঞপ্তি, চরম অসন্তোষ দুর্গাপুর ইস্পাত কারখানার শ্রমিকদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement