৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আসানসোলে প্রচারে বেরিয়ে আক্রান্ত সিপিএম প্রার্থী, রাস্তায় ফেলে বেধড়ক মার

Published by: Tanumoy Ghosal |    Posted: April 9, 2019 3:52 pm|    Updated: April 9, 2019 3:52 pm

CPM candidate Gourang Chatterjee attacked in Asansol

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: আসানসোলে ভোটপ্রচারে বেরিয়ে আক্রান্ত সিপিএম প্রার্থী গৌরাঙ্গ চট্টোপাধ্যায়। বারাবনিতে রীতিমতো রাস্তায় ফেলে তাঁকে মারধর করা হয়। গুরুতর আহত অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে ভরতি তিনি। এদিকে এই ঘটনার প্রতিবাদে বারাবনিতে পথ অবরোধ করেন সিপিএমের কর্মী-সমর্থকরা। বিক্ষোভ চলে থানায়ও।

[ আরও পড়ুন: চাকরি থেকে অব্যাহতি মেলেনি, মনোনয়ন নিয়ে এখনও সংশয়ে বিজেপি প্রার্থী]

মঙ্গলবার সকালে আসানসোল লোকসভা কেন্দ্রের বারাবনিতে প্রচার করছিলেন সিপিএম প্রার্থী গৌরাঙ্গ চট্টোপাধ্যায়। হুডখোলা জিপে বিভিন্ন এলাকায় চলছিল রোড শো। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, যখন মদনপুরে পৌঁছান সিপিএম প্রার্থী, তখন বাইকে করে এসে অতর্কিতে তাঁর উপর চড়াও হয় কয়েকজন দুষ্কৃতী। জিপ থেকে নামিয়ে রাস্তায় ফেলে গৌরাঙ্গ চট্টোপাধ্যায়কে বেধড়ক মারধর করে তারা। কোনওরকমে প্রার্থীকে নিয়ে এলাকা ছাড়েন সিপিএমের কর্মী-সমর্থকরা। ঘটনায় গুরুতর জখম হয়েছেন আসানসোল লোকসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী গৌরাঙ্গ চট্টোপাধ্যায়। তাঁকে ভরতি করা হয়েছে আসানসোল জেলা হাসপাতালে।

এদিকে এই ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগে বারাবনির দোমানি রোডে্ অবরোধ শুরু করেন সিপিএম কর্মী-সমর্থকরা। বিক্ষোভ দেখানো হয় বারাবনি থানার সামনেও। বিক্ষোভকারীদের অভিযোগ, স্থানীয় তৃণমূল কর্মীদের মদতে সিপিএম প্রার্থীর উপর হামলা চালিয়েছে কয়লা মাফিয়ারা। আসানসোলের বারাবনিতে কয়লা মাফিয়াদের দৌরাত্ম্য যথেষ্টই। একসময়ে এলাকায় সিপিএমের দাপট ছিল। এখন বারাবনি বিধানসভা আসনটি তৃণমূলের দখলে।

[ আরও পড়ুন: পানীয় জলের সমস্যার সমাধান নেই, প্রতিবাদে ভোট বয়কটের ডাক জামুরিয়াবাসীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে