Advertisement
Advertisement

ডাকাতি করতে গিয়ে জালে ১ দুষ্কৃতী, গণপ্রহারে মৃত্যু

চাঞ্চল্য ব্যান্ডেলে।

Dacoit killed in Bandel mob ire
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:February 14, 2018 3:48 pm
  • Updated:February 14, 2018 3:48 pm

দিব্যেন্দু মজুমদার, হুগলি: শ্রমিকদের অস্থায়ী তাঁবুতে ডাকাতি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে গেল এক দুষ্কৃতী। বেদম গণপ্রহারে ঘটনাস্থলের মৃত্যু হল তার। তবে নগদ ৫০ হাজার টাকা ও তিনটে মোবাইল নিয়ে চম্পট দিয়েছে বাকি ২ দুষ্কৃতী। মঙ্গলবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে হুগলির ব্যান্ডেলে।

[মদের আসরে হাত-পা বেঁধে বান্ধবীকে যৌন নির্যাতন, চাঞ্চল্য সোনারপুরে]

Advertisement

ব্যান্ডেল পুর এলাকায় চার ওয়ার্ডে স্টেশন রোডের একেবারেই লাগোয়া মুক্তমঞ্চ এলাকা। গত কয়েক দিন ধরে এই এলাকায় মাটির নিচের জলের পাইপ বসানোর কাজ চলছে। সেখানে তাঁবু খাটিয়ে অস্থায়ীভাবে বসবাস করছেন শ্রমিকরা। মঙ্গলবার গভীর রাতে একটি তাঁবুতে ডাকাতির চেষ্টা করে ৩ দুষ্কৃতীরা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ৩টি মোবাইল ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে যখন দুষ্কৃতীরা পালানোর চেষ্টা করছিল, তখন এক শ্রমিকের ঘুম ভেঙে যায়। তাঁর চিৎকারে জেগে যান অন্য শ্রমিকরা। ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। পরিস্থিতি বেগতিক বুঝে প্রথমে আগ্নেয়াস্ত্র  বের করে করে দুষ্কৃতীরা। কিন্তু, তাতেও লাভ হয়নি। ৩ দুষ্কৃতীকে ধাওয়া করেন স্থানীয় বাসিন্দা ও শ্রমিকরা। বাকি ২ পালিয়ে গেলেও, ১ জনকে ধরে ফেলেন তাঁরা। অভিযোগ, হাত-পা বেঁধে শাবল, গাঁইতি দিয়ে ওই দুষ্কৃতীকে বেধড়ক মারধর করা হয়। ঘটনাস্থলেই মৃত্যু বছর বত্রিশের ওই যুবকের। খবর পেয়ে ভোরের দিকে ঘটনাস্থলে পৌঁছয় ব্যান্ডেল থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

Advertisement

[প্যারিসে বাঙালি বিজ্ঞানীর রহস্যমৃত্যু, দেহ ফেরাতে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ পরিবার]

এদিকে দুষ্কৃতীকে মারধরের অভিযোগ অভিযোগ অস্বীকার করেছেন শ্রমিকরা। শ্রমিকদের দাবি, ওই দুষ্কৃতীকে পুলিশের হাতেই তুলে দিতে চেয়েছিলেন তাঁরা। কিন্তু, থানার নম্বর ছিল না। স্থানীয় কাউন্সিলরকে ফোন করলেও, তিনি ফোন ধরেননি। ইতিমধ্যেই ওই দুষ্কৃতীকে মারধর করতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। তাতেই মারা যায় সে।

[এবছর পলাশহীন বসন্তোৎসব বিশ্বভারতীতে, শোভাযাত্রায় থাকবেন না উপাচার্যও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ