BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিরামিষ রান্না নিয়ে বচসা, স্ত্রীকে মারধর করে আত্মঘাতী যুবক!

Published by: Suparna Majumder |    Posted: August 9, 2022 9:22 pm|    Updated: August 9, 2022 9:31 pm

Dakshin Dinajpur Man Allegedly took his life after fight with wife over vegetarian food | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

রাজা দাস, বালুরঘাট: নিরামিষ রান্না করেছিলেন স্ত্রী। তা  নিয়ে তুমুল বচসা। স্ত্রীকে মারধর করে আত্মঘাতী যুবক। এমনই ঘটনা ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার হিলি থানার মুরালিপুর এলাকায়। জানা গিয়েছে, মৃত যুবকের নাম কৃষ্ণ মালি। বয়স ২৫। 

এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, মাত্র আট মাস আগে কৃষ্ণর বিয়ে হয়েছিল জুঁই সরকারের সঙ্গে। মাছ-মাংস খেতে খুব ভালবাসতেন কৃষ্ণ। নিরামিষ খাবার তাঁর মুখে রুচত না। সোমবার কোনও কারণে বাড়িতে নিরামিষ রান্না করেছিলেন জুঁই। বাড়ি ফিরে খাবারের খোঁজ করেন কৃষ্ণ। যেই জানতে পারেন নিরামিষ রান্না হয়েছে, বাড়িতে তুলকালাম কাণ্ড বাঁধান। 

[আরও পড়ুন: ‘সবার বাড়ি গিয়ে চিকিৎসা করবেন তো?’, অনুব্রত ইস্যুতে সরকারি চিকিৎসকদের প্রশ্ন অনুপমের?]

স্ত্রীর সঙ্গে তুমুল বচসা হয় কৃষ্ণর। রাগের মাথায় জুঁইয়ের গায়ে হাতও তোলেন তিনি। তারপর বাড়ি থেকে বেরিয়ে যান। শোনা গিয়েছে, বাড়ি থেকে বেরিয়ে স্থানীয় ত্রিমোহিনী বাজারে যান কৃষ্ণ। সেখান থেকে, ফল ও কীটনাশন কেনেন তিনি। সেগুলি নিয়ে বাড়ি ফেরেন। বাড়িতে প্রথমে কাউকে কিছু বুঝতে দেননি কৃষ্ণ। ফল কেটে খেতে শুরু করেন তিনি। 

কিছু সময় পরে জুঁইয়ের সন্দেহ হয়। বিষের প্রভাবে কৃষ্ণ অসুস্থ বোধ করেন। জুঁই বুঝতে পারেন স্বামী বিষ খেয়েছেন। সঙ্গে বালুরঘাট হাসপাতালে নিয়ে যাওয়া হয় ২৫ বছরের যুবককে। সেখানে  চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয় বলে খবর। ঘটনা জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। স্থানীয়দের বক্তব্য, কৃষ্ণ বরাবরই রাগী। কিন্তু যুবক যে এমন কাণ্ড ঘটাতে পারে, তা কল্পনা করতে পারেননি কেউ। কৃষ্ণর আত্মীয়রা জানান, ছোটবেলা থেকেই বদমেজাজি ২৫ বছরের যুবক। রাগ হলেই ভাঙচুর করতেন। এই বদ রাগই কৃষ্ণর কাল হয়ে উঠল। জানা গিয়েছে, বালুরঘাট জেলা হাসপাতালে কৃষ্ণর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

[আরও পড়ুন: মহরমের শোভাযাত্রা চলাকালীন দুর্ঘটনা, নিজের হাতে থাকা খঞ্জর বিঁধে মৃত্যু যুবকের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে