BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

উদ্ধার নিখোঁজ বিজেপি কর্মীর মৃতদেহ, তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগে উত্তপ্ত পূর্বস্থলী

Published by: Sucheta Sengupta |    Posted: December 13, 2020 7:51 pm|    Updated: December 13, 2020 10:41 pm

Deadbody of BJP worker found from a pond after he went missing more than one day from Purbasthali, East Burdwan| Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সৌরভ মাজি, বর্ধমান: উত্তর ২৪ পরগনার হালিশহরের পর পূর্ব বর্ধমানের (East Burdwan) পূর্বস্থলী। ফের বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধার ঘিরে রাজনৈতিক উত্তেজনা পূর্বস্থলিতে। প্রায় দেড় দিন নিখোঁজ থাকার পর চাঁদপুর এলাকায় এক পুকুর থেকে উদ্ধার হয়েছে শুকদেব প্রামাণিক নামে কর্মীর মৃতদেহ। বিজেপি জেলা নেতৃত্বের অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই শুকদেবকে খুন করেছে। এ নিয়ে রবিবার পূর্বস্থলী এলাকায় ছড়িয়ে পড়ল উত্তেজনা।

BJP
বাড়ির উঠোনে মৃত বিজেপি কর্মী শুকদেব প্রামাণিক

জানা গিয়েছে, শুক্রবার বিকেলে বিজেপির (BJP) ‘আর নয় অন্যায়’ কর্মসূচিতে যোগ দিয়েছিলেন পূর্বস্থলী উত্তর বিধানসভার ৩৮ নং মণ্ডলের সক্রিয় বিজেপি কর্মী, চাঁদপুরের বাসিন্দা শুকদেব। চাঁদপুর থেকে জামালপুর পর্যন্ত মিছিল করে বাড়ি ফিরে আসেন তিনি। সন্ধের পর ফের বেরিয়ে যান বাড়ি থেকে। তারপর থেকেই নিখোঁজ ছিলেন। এরপর রবিবার দুপুরে স্থানীয় একটি পুকুর থেকে উদ্ধার হয় তাঁর মৃতদেহ। খবর দেওয়া হয় পুলিশে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের পর তা শুকদেবের পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। নিখোঁজ ছেলের নিথর দেহ দেখে কান্নায় ভেঙে পড়েন তাঁর মা। পুলিশের প্রাথমিক অনুমান, মদ্যপ অবস্থায় পুকুরে পড়ে মৃত্যু হয়েছে শুকদেবের। 

[আরও পড়ুন: ‘হিংসা সমর্থন নয়, তৃণমূল গান্ধীবাদী দল’, হালিশহরে বিজেপি নেতা খুনে কৈলাসকে পালটা ফিরহাদের]

তবে এ নিয়ে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। জেলা বিজেপি নেতৃত্বের অভিযোগ, তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতীরাই শুকদেবকে খুন করেছে। তারা শুক্রবারের ‘আর নয় অন্যায়’ কর্মসূচি থেকেই টার্গেট করেছিল বলে অভিযোগ জেলা বিজেপি সভাপতি কৃষ্ণ ঘোষের। তৃণমূল অবশ্য বিজেপির তোলা অভিযোগ অস্বীকার করেছে। তৃণমূলের রাজ্যের অন্যতম মুখপাত্র দেবু টুডু বলেন, ”বিজেপি এখন রাজ্যজুড়ে লাশ খুঁজে বেড়াচ্ছে। কোনও মদ্যপ মদ খেয়ে মারা গেলে, কেউ হোঁচট খেয়ে পড়ে মারা গেল, বা পুকুরের ডুবে মারা গেলে সেই লাশ খুঁজে নিয়ে এখন রাজনীতি করতে শুরু করেছে বিজেপি। এইভাবে নোংরা রাজনীতি করে বাংলা জয় করা যায় না।”

[আরও পড়ুন: ৫০ টাকার লটারি ঘুরিয়ে দিল ভাগ্যের চাকা! রাতারাতি কোটিপতি মুর্শিদাবাদের রাজমিস্ত্রি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে