BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মূক ও বধির তরুণীকে ধর্ষণ, প্রমাণ লোপাটের জন্য খুনের চেষ্টা, চাঞ্চল্য মালদহে

Published by: Paramita Paul |    Posted: September 26, 2021 11:24 am|    Updated: September 26, 2021 12:32 pm

Deaf and Dumb woman raped in Maldah | Sangbad Pratidin

বাবুল হক, মালদহ: ফের যৌন লালসার শিকার তরুণী। মালদহের (Maldah) মানিকচকে এক মূক ও বধির তরুণীর উপর নৃশংস শারীরিক অত্যাচার চালায় অভিযুক্ত। শেষে প্রমাণ লোপাটের জন্য তাঁকে খুনের চেষ্টাও করে। যদিও বরাতজোরে বেঁচে গিয়েছেন ওই তরুণী। শনিবার রাতের এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

ঘটনাস্থল মালদহের মানিকচক। তরুণীর বয়স ২৫ বছর। ছেলেবেলা থেকেই তিনি মূক এবং বধির। জমিতে চাষের কাজে পরিবারকে সাহায্য করেন তিনি। রোজকার মতোই শনিবারই জমিতে চাষের কাজে গিয়েছিলেন ওই তরুণী। নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও বাড়ি ফেরেননি তিনি। সন্ধে হতেই তাঁকে খোঁজাখুঁজি শুরু হয়। কিন্তু তাঁর খোঁজ মেলেনি।

[আরও পড়ুন: সবুজসাথী সাইকেল বিক্রির অভিযোগ, রাজনৈতিক সংঘর্ষে নদিয়ার হাঁসখালিতে গুলিবিদ্ধ ৫]

A woman allegedly gang Raped In West Bengal's Maldah

শেষে রাত আটটা নাগাদ অর্ধনগ্ন অবস্থায় বাড়ি ফিরে আসেন তিনি। প্রশ্ন করতেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা জানান তিনি। এরপর লিখিত অভিযোগ জানানো হয় মানিকচক থানায়। অভিযুক্ত যুবক মানিকচকের নুরপুর গ্রামের মজিফুল শেখ। এদিকে গুরুতর জখম যুবতীকে মানিকচক গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য ভরতি করা হয়েছে।

[আরও পড়ুন: Weather Update: বাংলায় প্রভাবহীন ঘূর্ণিঝড় ‘গুলাব’! তবে নিম্নচাপে ভাসতে পারে কলকাতা-সহ দক্ষিণবঙ্গ]

A youth allegedly raped his ex girlfriend in Baduria

পুলিশের প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, যুবতীকে ধর্ষণের (Rape) পর তাঁকে বেধড়ক মারধরও করা হয়। শেষে প্রমাণ লোপাটের জন্য নির্যাতিতাতে খুন করার চেষ্টা করা হয়। শারীরিক অত্যাচারের জেরে যুবতী অচৈতন্য হয়ে গেলে অভিযুক্ত যুবক মনে করে তার মৃত্যু হয়েছে। এরপর তাকে সেখানে ফেলে পালায় অভিযুক্ত। এদিকে অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু হয়। প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত অভিযুক্ত পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement