BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপি নেতার সঙ্গে ধর্মীয় অনুষ্ঠানের মঞ্চে দিব্যেন্দু অধিকারী, তুঙ্গে দলবদলের জল্পনা

Published by: Tiyasha Sarkar |    Posted: February 22, 2021 6:39 pm|    Updated: February 22, 2021 7:11 pm

An Images

রঞ্জন মহাপাত্র, কাঁথি: বিজেপি (BJP) নেতার সঙ্গে ধর্মীয় অনুষ্ঠানের মঞ্চে দেখা মিলল দিব্যেন্দু অধিকারীর। বিষয়টি প্রকাশ্যে আসতেই কানাঘুষো শুরু হয়েছে। অধিকাংশের প্রশ্ন, তবে কি শুভেন্দুর পথে হেঁটে দলবদল করবেন সাংসদ? 

রবিবার রাতে নন্দীগ্রামের (Nandigram) সাউদখালি এলাকায় একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেন তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী। সেখানে ছিলেন বিজেপির মণ্ডল সভাপতি। ওই অনুষ্ঠানে খোশ মেজাজে দেখা যায় দিব্যেন্দু অধিকারীকে। খোল-করতালও বাজান তিনি। বিজেপি নেতার সঙ্গে একই মঞ্চে তৃণমূল সাংসদের দেখা মেলায় স্বাভাবিকভাবেই রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে। অনেকেরই দাবি, দিব্যেন্দুর শিবির বদল স্রেফ সময়ের অপেক্ষা। যদিও এই জল্পনাকে গুরুত্ব দিতে নারাজ দিব্যেন্দু।

[আরও পড়ুন: আড়াই ঘণ্টার জিজ্ঞাসাবাদ শেষ, অভিষেকের শ্যালিকার কাছে গুরুত্বপূর্ণ তথ্য পেল CBI]

মাস তিনেক আগে দলের পতাকা ছাড়া সভা করা শুরু করেছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। একাধিক ধর্মীয় অনুষ্ঠানেও যোগ দিয়েছিলেন তিনি। সেই সময় শুভেন্দুর রাজনৈতিক অবস্থান নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিল। অবশেষে শিবির বদল করেন তিনি। তাতেই অধিকারী পরিবারের উপর থেকে বিশ্বাস কমতে শুরু করে তৃণমূলের। পরবর্তীতে সৌমেন্দুর দায়িত্ব কমানো হয়। তাঁকে কাঁথির পুরসভার প্রশাসক পদ থেকে সরানো হয়। এরপর শুভেন্দুর হাত ধরে বিজেপিতে যান তিনি। দায়িত্ব কমানো হয় শিশির অধিকারীরও। তৃণমূলের এই আচরণ মোটেও ভালভাবে নেননি অধিকারীরা। দলের অনেকের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তাঁরা। যদিও শিশির ও দিব্যেন্দু অধিকারী স্পষ্টভাবে বারবার জানিয়েছেন তাঁরা মুখ্যমন্ত্রীর সঙ্গে রয়েছেন। এদিকে জনসভায় দাঁড়িয়ে শুভেন্দু বলেছেন, তাঁর বাড়িতেও পদ্ম ফুটবে। এই চাপানউতোরের মাঝে বিজেপি নেতার সঙ্গে এক অনুষ্ঠানে দিব্যেন্দুর উপস্থিতি যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে।

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: ফের প্রাথমিক টেটে ধাক্কা রাজ্যের, বেনিয়মের অভিযোগে নিয়োগে স্থগিতাদেশ আদালতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement