BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘তৃণমূলকে কাটমানি নিতে সাহায্য করা পুলিশদের শক্তিগড়ের ল্যাংচা খাওয়াব?’, ফের তোপ দিলীপের

Published by: Sayani Sen |    Posted: September 12, 2020 12:51 pm|    Updated: September 12, 2020 1:23 pm

An Images

ব্রতদীপ ভট্টাচার্য: পুলিশকে বউবাচ্চার মুখ দেখতে না দেওয়ার হুমকি দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তবে সমালোচনার পরেও কোনও পরিবর্তন নেই তাঁর। ফের স্বমেজাজেই ধরা দিলেন দিলীপ (Dilip Ghosh)। শনিবার কামারহাটি বিধানসভা এলাকায় দলীয় অনুষ্ঠানের মঞ্চ থেকে ফের ঊর্দিধারীদেরই কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি।

এদিন তিনি বলেন, “যাঁরা দক্ষ পুলিশ আধিকারিক তাঁদের বসিয়ে রাখা হচ্ছে। তাঁরা লজ্জায় বাড়ি থেকে বেরতে পারেন না। অথচ যাঁরা তৃণমূলকে কাটমানি নিতে সাহায্য করে তারা কাজ করছেন। তাদের কী শক্তিগড়ের ল্যাংচা খাওয়াব।” ক্ষমতায় এলে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দেন বিজেপি রাজ্য সভাপতি। তৃণমূলকে সরিয়ে রাজ্যের ক্ষমতা আর ৬ মাস পরেই বিজেপি পাবে বলে দাবি করেছেন দিলীপ ঘোষ। এদিন কামারহাটি অঞ্চলের প্রায় পাঁচশোজন বিজেপিতে যোগদানও করেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপি রাজ্য সভাপতি।

[আরও পড়ুন: পুলিশ হেফাজতে ইটাহারের বিজেপি কর্মীর মৃত্যুর তদন্তে সিআইডি, CBI তদন্তের দাবি নিহতের মায়ের]

দিলীপ ঘোষের পুলিশকে আক্রমণ করার নিদর্শন অবশ্য এই প্রথমবার নয়। এর আগেও উত্তর ২৪ পরগনায় দলীয় কর্মসূচির মঞ্চ থেকে পুলিশকর্মীদের নিশানা করেছেন দিলীপ। ক্ষমতায় আসলে ঊর্দিধারীদের বউবাচ্চার মুখ দেখতে দেওয়া হবে না বলেই তোপ দেগেছিলেন তিনি। পালটা তৃণমূলের তরফে টুইটে জবাবও দেওয়া যায়। যাঁরা করোনা পরিস্থিতিতে জীবন বাজি রেখে কাজ করছেন, তাঁদের কীভাবে আক্রমণ করছেন তিনি, সেই প্রশ্নও করা হয়। কাকলি ঘোষ দস্তিদার, নুসরত জাহান সকলেই এ প্রসঙ্গে দিলীপ ঘোষকে একহাত নেন। তবে তারপরেও কৈলাস বিজয়বর্গীয়ের মুখেও পুলিশকে উদ্দেশ্য করে হুমকি বার্তা শোনা যায়। তিনি ঊর্দিধারীদের গ্রেপ্তারির হুঁশিয়ারি দিয়েছিলেন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের পুলিশকে তোপ দিলীপের।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: আসানসোল পুরনিগম নিয়ে ভুয়ো পোস্ট, ধৃত বিজেপি নেতা, প্রতিবাদ করে গ্রেপ্তার সাংসদ সৌমিত্র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement