BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ২ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘এবার শুধু আমরা খেলব, তৃণমূল গ্যালারিতে থাকবে’, অনুব্রতকে পালটা দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: February 10, 2021 9:18 am|    Updated: February 10, 2021 9:18 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার খড়গপুর থেকে অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) ‘খেলা হবে’র পালটা দিলেন দিলীপ ঘোষ। চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন, “এবার বিজেপিই খেলা দেখাবে।” নিশানা করলেন শাসকদলকে।

বুধবার সকালে খড়গপুরে প্রাতঃভ্রমণ সারেন মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। যোগ দেন চা চক্রে। সেখান থেকেই অনু্ব্রত মণ্ডলের ‘খেলা হবে’র পালটা দিয়ে বলেন, “ওদের সব প্লেয়ার আমাদের কাছে। তৃণমূল আর কীভাবে খেলা দেখাবে। এবার শুধু আমরা খেলব আর ওরা গ্যালারিতে বসে দেখবে।” প্রতিদিনের মতো এদিনও একাধিক ইস্যুতে রাজ্যের বিরুদ্ধে সুর চড়ান রাজ্য বিজেপি সভাপতি। তোপ দাগেন শাসকদলের নেতা-মন্ত্রীদের। আত্মবিশ্বাসী ভঙ্গিতে বলেন, একুশে বিজেপিই বাংলার দায়িত্ব পাবে।

[আরও পড়ুন: এবার কি ভারতে বন্ধ হচ্ছে টুইটার? বিকল্প অ্যাপ Koo-এর প্রচার কেন্দ্রীয় মন্ত্রীর]

উল্লেখ্য, একুশের নির্বাচনের প্রচারে গিয়ে বারবার বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল দাবি করেছেন, তিনি খেলা দেখাবেন। কখনও বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে বলেছেন, “আমরা যদি নড়েচড়ে দাঁড়াই তাহলে ওরা কেউ বাঁচতে পারবে না। একুশের নির্বাচনের পর ভয়ংকর খেলা হবে।” মঙ্গলবার বীরভূমে একাধিক কর্মসূচি ছিল বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার। সেখানে সভাও করেছেন তিনি। পরে সন্ধেয় সাংবাদিক বৈঠক করে অনুব্রত দাবি করেন, বিজেপির সভায় একহাজার লোকও হয়নি। কেন সভায় ভিড় হল না?
উত্তরও দিয়েছেন বীরভূমের দাপুটে তৃণমূল নেতা। তাঁর দাবি, তিনি খেলা শুরু করেছেন বলেই এই অবস্থা। বুধবার অনুব্রতর এই লাগাতার কটাক্ষের পালটাদিলেন দিলীপ। উল্লেখ্য, আজ খড়গপুর চা চক্রে যোগ দেওয়ার কথা রয়েছে জেপি নাড্ডার।

[আরও পড়ুন: ‘মুখ্যমন্ত্রী হওয়ার মুখ নেই বলেই নাম ঘোষণা করছে না’, বিজেপিকে খোঁচা অনুব্রতর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement