BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls 2021: 'বারমুডা পরে পা দেখানো' মন্তব্যে অনড়, 'প্রতিবাদ করেছি', ফের জোরাল জবাব দিলীপের

Published by: Sucheta Sengupta |    Posted: March 25, 2021 9:38 pm|    Updated: March 25, 2021 9:41 pm

An Images

অংশুপ্রতিম পাল, খড়গপুর: মুখ্যমন্ত্রীকে বারমুডা পরে ভাঙা পা দেখানোর পরামর্শ দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। কিন্তু তাতে কুছ পরোয়া নহি। নিজের মন্তব্যে অনড়ই রইলেন তিনি। বৃহস্পতিবার খড়গপুরে শহরে দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে সাংবাদিক সম্মেলনে বললেন, “শাড়ি পরে একজন মহিলা বারবার পা দেখাবেন, এটা আমাদের কাছে দৃষ্টিকটূ লেগেছে। আমি তার প্রতিবাদ করেছি। যেটা বলেছি, সেটা পরিষ্কার করে বলেছি। আর আমাদের মহিলারা বলছেন, এটা ভাল লাগছে না। সাধারণ মানুষেরও ভাল লাগছে না।”

আগামী ২৭ তারিখ রাজ্যে প্রথম দফায় ভোট। ভোট হবে জঙ্গলমহলের চার জেলায়। খড়গপুরেও ওইদিন ভোট। তার আগে শেষমুহূর্তে দলের কর্মী, সমর্থকদের ‘লাস্ট মিনিটস সাজেশন’ দিতে বৃহস্পতিবার খড়গপুর শহরে গিয়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি। দলীয় কর্মসূচি শেষে তিনি সাংবাদিকদের মুথোমুখি হন। বলেন, “যাঁরা ওদের সঙ্গে ছিলেন, তাঁরা এখন আইএসএফে আছেন। সেটা তাঁদের মধ্যে ঝগড়া। আমাদের কিছু বলার নেই।” পাশাপাশি নির্বাচন কমিশনের আরও কড়া হওয়া উচিত বলে মনে করেন তিনি। দিলীপ ঘোষের দাবি,”জায়গায় জায়গায় বোমা-বন্দুক সাপ্লাই হচ্ছে। ধরাও পড়ছে রোজ। আমাদের নির্বাচন কমিশনের কাছে আবেদন আরও কড়াকড়ি করা হোক। টাকাপয়সা বাজেয়াপ্ত করার পাশাপাশি অস্ত্রশস্ত্র ধরার জন্য নাকা চেকিং করা হোক। সন্দেহজনক জায়গায় অভিযান চালিয়ে দুষ্কৃতী ও হাতিয়ারকে জব্দ করা হোক। তা নইলে নির্বাচন শান্তিপূর্ণ হবে না বলে তিনি আশঙ্কা প্রকাশ করেছেন। এদিন দিলীপ ঘোষের সঙ্গে জাতীয় মুখপাত্র সম্বিত পাত্র উপস্থিত ছিলেন।

[আরও পড়ুন: তৃণমূল, বিজেপি নাকি সংযুক্ত মোর্চা? নদিয়ার সংখ্যালঘু অধ্যুষিত আসনগুলিতে এগিয়ে কারা?]

এরপরই তাঁকে মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্যের যে সমালোচনা হচ্ছে, তা নিয়ে প্রতিক্রিয়া জানতে চান সাংবাদিকরা। তিনি সটান উত্তর দেন, ”প্রতিবাদ করেছি। যা বলেছি, পরিষ্কার করে বলেছি। উনি শাড়ি পরে পা বের করে দেখাবেন, এটা অনেক মহিলার কাছেও দৃষ্টিকটূ লেগেছে। তাই বলেছি।” অর্থাৎ দিলীপ ঘোষ বুঝিয়ে দিলেন, মুখ্যমন্ত্রী তথা একজন মহিলার প্রতি ওই ধরনের মন্তব্যের জন্য তিনি  অনুতপ্ত তো ননই, উলটে  এই মন্তব্যই যথাযথ ‘প্রতিবাদ’ বলে মনে করছেন তিনি।

[আরও পড়ুন: ভোটের মুখে লাফিয়ে বাড়ছে সংক্রমণ, ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ৫১৬ জন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement