BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নেশার ঘোরে বেসামাল, ইনস্টাগ্রামে ভিডিও তৈরি করতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল যুবক

Published by: Sayani Sen |    Posted: March 24, 2022 8:46 pm|    Updated: March 24, 2022 8:46 pm

Drunken youth drowns in river ganges in Hooghly । Sangbad Pratidin

দিব্যেন্দু মজুমদার, হুগলি: গঙ্গার পাড়ে বসে চার যুবক বিয়ার খেতে ব্যস্ত। হঠাৎই বিয়ারের বোতল হাতে ইনস্টাগ্রামে ভিডিও বানানোর শখ জাগে চার যুবকের। এরপরই নেশার ঘোরে ভিডিও বানাতে বানাতে বিয়ার হাতে গঙ্গার জলে রীতিমতো গা ভাসাতে দেখা যায় যুবকদের। হিন্দি সিনেমার হিরোদের মতো বিয়ার হাতে গঙ্গাবক্ষে গানের সঙ্গে উদ্দাম নৃত্য করতে থাকে চার যুবক। যুবকরা এতটাই নেশাগ্রস্ত হয়ে পড়েছিল যে তারা গঙ্গায় গা ভাসাতে ভাসাতে অনেকটা দূরে চলে যায়। হঠাৎই এক যুবক গঙ্গায় তলিয়ে যাওয়ার পর বাকি তিন যুবকের সম্বিৎ ফেরে। কিন্তু ততক্ষণে এক বন্ধু রাকেশ রজক গঙ্গায় তলিয়ে যায়।

ইতিমধ্যে বিয়ারের বোতল হাতে গানের সঙ্গে উদ্দাম নাচের যে ভিডিওটি তোলা হয়েছিল সেটি ইনস্টাগ্রামে আপলোড হয়ে যায়। কৃষ্ণা যাদব নামে এক যুবকের অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামে আপলোড হয় ভিডিওটি। ঘটনার কথা যাতে জানাজানি না হয় তাড়াতাড়ি পাড়ে উঠে আসে রাকেশের তিন বন্ধু। কিন্তু শেষরক্ষা হল না। শেষ পর্যন্ত পুলিশের জালে আটক ওই তিন বন্ধু।

[আরও পড়ুন: শিলিগুড়ির ঐতিহ্যবাহী সেবক সেতুতে বিস্ফোরণ, দাউদাউ আগুনে তীব্র আতঙ্ক!]

প্রত্যেক দিনের মতো বৃহস্পতিবার দুপুরে রাকেশ খেতে না আসায় তাঁর মা মায়া রজক বারবার ছেলের ফোনে ফোন করতে থাকেন। প্রথমে বেশ কয়েকবার ফোন বেজে থেমে যায়। হঠাৎই এক যুবক ফোন ধরে। জানায় রাকেশ চুঁচুড়া ইমামবাড়া সংলগ্ন গঙ্গার ঘাটে ডুবে গিয়েছেন। তড়িঘড়ি মায়াদেবী গঙ্গার ঘাটে ছুটে যান। সেখানে গিয়ে দেখেন ঘাটে ছেলের মোবাইল ফোন, জুতো ও পোশাক পড়ে রয়েছে। তারপর হঠাৎই প্রতিবেশীদের কাছ থেকে ওই ভিডিওর কথা জানা যায়। কৃষ্ণা যাদব নামে জনৈক এক ব্যক্তির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি আপলোড হওয়া ভিডিওতে রাকেশকে দেখা গিয়েছে বলেই জানতে পারেন। তিনি দেখেন, আরও তিন যুবকের সঙ্গে বিয়ারের বোতল হাতে গঙ্গায় গানের সঙ্গে উদ্দাম নাচছেন রাকেশ।

গঙ্গায় যুবকের তলিয়ে যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চুঁচুড়া থানার পুলিশ। স্থানীয় যুবক ও চুঁচুড়া থানার পুলিশ রাকেশের খোঁজে নৌকা নিয়ে এদিন সন্ধেয় গঙ্গায় তল্লাশি চালায়। এই ঘটনায় পুলিশ রাকেশের তিন বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। পুলিশ জানিয়েছে, তিন যুবকের বিরুদ্ধে প্রয়োজনে আইনমাফিক ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি আটক যুবকদের জিজ্ঞাসাবাদ করে রাকেশ কী করে গঙ্গায় তলিয়ে গেল, তা জানার চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: কাতার বিশ্বকাপে ভারতের চমক, মেগা টুর্নামেন্টের অফিসিয়াল স্পনসর বাইজুস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে