BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শেষ ২৪ ঘণ্টায় পূর্ব বর্ধমানে করোনা আক্রান্ত ৮ জন, সংক্রমণের হার বাড়াচ্ছে উদ্বেগ

Published by: Tiyasha Sarkar |    Posted: May 27, 2020 1:39 pm|    Updated: May 27, 2020 1:42 pm

Eight more covid 19 tested positive in burdwan district on tuesday

সৌরভ মাজি, বর্ধমান: শেষ ২৪ ঘণ্টায় বর্ধমানে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৮ জন। ইতিমধ্যেই তাঁদের পাঠানো হয়েছে দুর্গাপুরের কোভিড হাসপাতালে। সূত্রের খবর, প্রত্যেকেই সদ্য ফিরেছেন ভিনরাজ্য থেকে। সংক্রমণের হারে আতঙ্কে কাঁটা বর্ধমানবাসীরা। 

লকডাউনের কারণে দীর্ঘদিন ধরেই ভিনরাজ্যে আটকে ছিলেন বহু পরিযায়ী শ্রমিক। সরকারি সহযোগিতায় শেষ কয়েকদিনে তাঁদের মধ্যে অনেকেই ঘরে ফিরছেন। আর তাতেই কার্যত লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। জেলাশাসক সূত্রে খবর, শেষ ২৪ ঘণ্টায় শুধুমাত্র পূর্ব বর্ধমান জেলায় ৮ জনের শরীরে মিলেছে করোনার জীবাণু। তাঁদের মধ্যে কালনার ৩ জন, মেমারির ২ জন, রায়না-বর্ধমান ও ভাতারের ১ জন করে। সূত্রের খবর, ইতিমধ্যেই আক্রান্তদের পাঠানো হয়েছে দুর্গাপুরের কোভিড হাসপাতালে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: আশঙ্কাই সত্যি হল, দেগঙ্গা ও বনগাঁয় ফেরা ১১ পরিযায়ী শ্রমিক করোনা পজিটিভ]

প্রসঙ্গত, নদিয়ার বাসিন্দা আরও ১ পরিযায়ী শ্রমিকের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল বর্ধমান থেকে। জানা গিয়েছে, তাঁর রিপোর্টও পজিটিভ। এছাড়া সোমবার ঝাড়খণ্ডে বাস দুর্ঘটনায় পূর্ব বর্ধমানের যে দুই পরিযায়ী শ্রমিকের মৃত্যু হয়েছে, তাঁদের মধ্যে একজন করোনা আক্রান্ত ছিলেন বলেই জানা গিয়েছে। সব মিলিয়ে এখনও পর্যন্ত পূর্ব বর্ধমানে করোনা আক্রান্তের সংখ্যা ৪৫। তাঁদের মধ্যে পরিযায়ী শ্রমিক ৪০ জন। 

[আরও পড়ুন: গ্রিন জোন বাঁকুড়ায় এক ডজন করোনা আক্রান্তের হদিশ, সংক্রমিতদের মধ্যে ১০ জনই পরিযায়ী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে