BREAKING NEWS

২২ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

Bengal Polls: বিশেষ কারণে বাতিল তৃণমূল সুপ্রিমোর নির্বাচনী প্রচার, স্বরূপনগরে সভা হচ্ছে না মমতার

Published by: Sucheta Sengupta |    Posted: April 12, 2021 9:37 am|    Updated: April 12, 2021 10:32 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশেষ কারণে উত্তর ২৪ পরগনার স্বরূপনগরে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সভা। সোমবার স্বরূপনগরের তৃণমূল প্রার্থী বীণা মণ্ডলের হয়ে প্রচারে যাওয়ার কথা ছিল তৃণমূল সুপ্রিমোর। তবে সূত্রের খবর, জনসভার জন্য় মাঠ পাওয়া যায়নি। তাই বাতিল করা হয়েছে তাঁর প্রচার কর্মসূচি। জরুরি ভিত্তিতে রবিবার রাতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন দলের প্রার্থী বীণা মণ্ডল নিজে। এর আগে বারাসতের সভাও বাতিল হয়েছিল। তার বদলে স্বরূপনগর সভা করার কথা ছিল মমতার। কিন্তু সেটিও ফের বাতিল হয়েছে।

৮ দফা ভোটের বঙ্গে প্রতিদিনই একাধিক জনসভা করে চলেছেন তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। জখম পা নিয়ে হুইলচেয়ারে বসেই এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে বেড়াচ্ছেন তিনি। একেকদিনে চার জায়গায় সেরে ফেলছেন নির্বাচনী প্রচার। সোমবার, রাজ্যে পঞ্চম দফা ভোটের আগেও তাঁর ব্যস্ত সফরসূচি। উত্তর ২৪ পরগনার ৩ কেন্দ্র – স্বরূপনগর, বসিরহাট, দমদম এবং নদিয়ার রানাঘাটে দলীয় প্রার্থীদের হয়ে প্রচারের কর্মসূচি ছিল তাঁর। কিন্তু সকালে জানা যায়, স্বরূপনগরে মাঠ পাওয়া যায়নি বলে মমতার সভাটি বাতিল হচ্ছে। তার আগে আবার বারাসতের সভাও বাতিল হয়েছিল। ফলে সোমবার তিন জায়গা অর্থাৎ বসিরহাট, রানাঘাট এবং দমদমে প্রার্থীদের হয়ে জনসভা করবেন তৃণমূল নেত্রী।

[আরও পড়ুন: প্রচারে বেরিয়ে আচমকাই সংজ্ঞাহীন জামুড়িয়ার তৃণমূল প্রার্থী, ভরতি হাসপাতালে

আগামী ১৭ তারিখ দমদম ও রানাঘাটের বিধানসভা কেন্দ্রগুলিতে ভোট। তার আগে সোমবারই এই দুই জায়গায় নির্বাচনী প্রচার সারছেন তৃণমূল সুপ্রিমো। আর অন্য দুই জায়গা অর্থাৎ স্বরূপনগর (Swarupnagar) এবং বসিরহাটে ভোট ষষ্ঠ দফা অর্থাৎ ২২ তারিখ। নির্বাচন কমিশনের নতুন নিয়ম অনুযায়ী, ভোটের দিনের ৭২ ঘণ্টা আগেই বন্ধ করে দিতে হবে নির্বাচনী প্রচার। তাই ১৭ কিংবা ২২ তারিখ ভোটের আগে খুব বেশি সময় নেই হাতে। সোমবার স্বরূপনগরে মমতার সভা বাতিল হওয়ার পর নতুন দিনক্ষণ ঠিক করা হবে দলের তরফে। তবে ১৭ তারিখ যেসব কেন্দ্রে ভোট, সেখানে শেষ প্রচারের পারদ চড়িয়ে দিতে বদ্ধপরিকর তৃণমূল।

[আরও পড়ুন: সঙ্গী হুইলচেয়ার-জ্বলন্ত মোম, শীতলকুচি কাণ্ডের প্রতিবাদে বর্ধমানে রোড শো তৃণমূল সুপ্রিমোর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement