BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মহিলা কর্মীকে ফোনে শ্লীলতাহানির হুমকি! গ্রেপ্তার বহরমপুর পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান

Published by: Sucheta Sengupta |    Posted: November 27, 2021 5:42 pm|    Updated: November 27, 2021 5:46 pm

Ex chairman of Berhampore Municipality arrested allegedly threatning woman | Sangbad Pratidin

কল্যাণ চন্দ, বহরমপুর: ফোনে হুমকি এবং কটূক্তি করার অভিযোগ। গ্রেপ্তার হলেন বহরমপুর পৌরসভার (Berhampore Municipal) প্রাক্তন চেয়ারম্যান নীলরতন আঢ্যকে। শনিবার সকালে বহরমপুর থানার পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। অভিযোগ, শুক্রবার রাতে বহরমপুর পুরসভার এক মহিলা পুরকর্মীকে ফোন করে হুমকি দেন নীলরতন বাবু। পাশাপাশি, ওই মহিলাকে অশালীন কথাবার্তাও বলেন তিনি। ওই মহিলাকে শ্লীলতাহানির হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। উল্লেখ্য, এই মহিলা আবার পৌরসভার প্রাক্তন কাউন্সিলরের মেয়ে।

এরপর শনিবার ওই মহিলা বহরমপুর থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতেই প্রাক্তন চেয়ারম্যানকে গ্রেপ্তার করে বহরমপুর আদালতে পেশ করেছে পুলিশ। এদিকে, নীলরতন আঢ্যর পরিবারের দাবি, রাজনীতির শিকার হয়েছেন তিনি। পুরসভা ভোটের আগে নীলরতন বাবুকে কালিমালিপ্ত করার পরিকল্পনা করা হচ্ছে।

[আরও পড়ুন: পেট্রল পাম্পে বন্দুক দেখিয়ে হুমকি, আগ্নেয়াস্ত্র-সহ বাঁকুড়ায় গ্রেপ্তার বিজেপির যুব মোর্চা নেতা

প্রসঙ্গত, ১৭ বছর ধরে বহরমপুর পৌরসভার চেয়ারম্যান ছিলেন নীলরতন আঢ্য। ২০১৬ সালে কংগ্রেস পরিচালিত বহরমপুর পৌরসভা থেকে সদলবলে তৃণমূলে (TMC)যোগ দিয়ে বহরমপুর পৌরসভার তৃণমূলের বোর্ড গঠন করেছিলেন নীলরতনবাবু। এরপর পুরসভার মেয়াদ শেষ হয়ে গেলে অন্যান্য পুরসভায় বোর্ড অফ অ্যাডমিনিস্ট্রেটর গড়ে চেয়ারম্যানদের প্রশাসক পদে বসানো হয়। কিন্তু নীলরতন আঢ্যর বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ থাকায় তাঁকে সেই দায়িত্ব দেওয়া হয়নি।

[আরও পড়ুন: রানিগঞ্জের ফ্লাই অ্যাশ কারখানায় দুর্ঘটনা, ছাই চাপা পড়ে নিখোঁজ ৩ শ্রমিক]

এরপর ধীরে ধীরে রাজনীতি থেকে সরতে থাকেন তিনি। কয়েকমাস আগে কংগ্রেস সাংসদ অধীর চৌধুরীর (Adhir Ranjan Chowdhury) সঙ্গে শহরের বিভিন্ন অনুষ্ঠানে দেখা যেত নীলরতন আঢ্যকে। শোনা গেল, বিধানসভা ভোটের আগেই তিনি ঘাসফুল শিবির ছেড়ে কংগ্রেসে (Congress) ফিরে এসেছেন। এহেন নীলরতন আঢ্যর বিরুদ্ধেই বহরমপুর পুরসভার প্রাক্তন কংগ্রেস কাউন্সিলরের মেয়েকে ফোন করে হুমকি দিয়েছেন বলে অভিযোগ। সেই অভিযোগেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে