BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পেট্রল পাম্পে বন্দুক দেখিয়ে হুমকি, আগ্নেয়াস্ত্র-সহ বাঁকুড়ায় গ্রেপ্তার বিজেপির যুব মোর্চা নেতা

Published by: Sucheta Sengupta |    Posted: November 27, 2021 3:28 pm|    Updated: November 27, 2021 3:34 pm

BJP youth morcha leader of Bankura arrested with illegal arms | Sangbad Pratidin

টিটুন মল্লিক, বাঁকুড়া: পেট্রল পাম্পে তেল নেওয়াকে কেন্দ্র করে বচসা। আর সামান্য বচসার মাঝেই ভয় দেখাতে পকেট থেকে সটান আগ্নেয়াস্ত্র (Arms) বের করে ফেললেন বিজেপির যুব মোর্চা নেতা। অভিযুক্ত ব্যক্তি বাঁকুড়ার (Bankura) শালতোড়ার সাহেব রায়। শালতোড়া থানার পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। অবৈধভাবে আগ্নেয়াস্ত্র রাখা এবং তা বের করে ভয় দেখানোর অপরাধে পুলিশ তাঁর বিরুদ্ধে অস্ত্র আইনের ২৫ এবং ২৭ জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে।

অভিযুক্ত বিজেপি যুব নেতা সাহেব রায়

স্থানীয় সূত্রে খবর, শালতোড়া থানা এলাকার পাবড়া মোড়ের এক পেট্রল পাম্পে সাহেব রায় গিয়েছিল পেট্রল নিতে। সাহেব এলাকার দাপুটে যুব মোর্চা নেতা। তার বাড়ি শালতোড়া পাবড়া গ্রামে। পেট্রল পাম্পের কর্মীদের সঙ্গে তার বচসা বাঁধে। অভিযোগ, বচসা চলাকালীন হঠাৎই কোমরের পিছন থেকে একটি আগ্নেয়াস্ত্র বের করে পেট্রল পাম্পের কর্মীদের ভয় দেখানোর চেষ্টা করে সাহেব।

[আরও পড়ুন: রানিগঞ্জের ফ্লাই অ্যাশ কারখানায় দুর্ঘটনা, ছাই চাপা পড়ে নিখোঁজ ৩ শ্রমিক

আচমকা আগ্নেয়াস্ত্র দেখে হইচই পড়ে যায় পেট্রল পাম্পে। ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে সেখানে। তাতেই ঘাবড়ে গিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেয় এই যুব মোর্চার নেতা। পেট্রল পাম্পের কর্মীরা খবর দেন শালতোড়া থানায়। পুলিশ তৎপর হয়ে সাহেবের পিছু ধাওয়া করে। মেজিয়ার জেমুয়া এলাকা থেকে অভিযুক্ত সাহেব রায়কে আগ্নেয়াস্ত্র-সহ হাতেনাতে গ্রেপ্তার করে। আজ তাকে বাঁকুড়া জেলা আদালতে তোলা হবে। আগ্নেয়াস্ত্র-সহ যুব মোর্চার নেতার গ্রেপ্তারিতে জেলায় শুরু হয়েছে রাজনৈতিক তরজা। বিজেপির দাবি, তাদের দলের যুবনেতাকে ফাঁসানো হয়েছে। আর তৃণমূলের (TMC) পালটা অভিযোগ, এভাবে যে কোনও ঘটনায় অস্ত্রশস্ত্র দেখিয়ে হিংসার পথে হাঁটাই বিজেপি নেতাদের স্বাভাবিক প্রবৃত্তি।

[আরও পড়ুন: স্কুল খুলতেই শৃঙ্খলাভঙ্গের নজির, ক্লাসে হিন্দি গানের তালে উদ্দাম নাচের ভিডিও ভাইরাল]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে