Advertisement
Advertisement

তারস্বরে মাইক বাজানোর প্রতিবাদ করে আক্রান্ত প্রাক্তন বিএসএফ জওয়ান

অভিযোগের তির খোদ পুলিশ কর্মীর দিকে।

Ex jawan thrashed in Canning
Published by: Shammi Ara Huda
  • Posted:November 10, 2018 5:08 pm
  • Updated:November 10, 2018 5:08 pm

দেবব্রত মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা: তারস্বরে মাইক বাজানোর প্রতিবাদ করায় আক্রান্ত প্রাক্তন বিএসএফ জওয়ান। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানা এলাকায়। আক্রান্ত ব্যক্তির নাম গৌতম রাহা। বর্তমানে তিনি স্থানীয় বিএসএনএল অফিসে সিকিউরিটি গার্ড হিসাবে কর্মরত।

জানা গিয়েছে, শুক্রবার রাত এগারোটা নাগাদ নৈশরক্ষীর রাজেই বিএসএনএল অফিসে আসছিলেন গৌতমবাবু। অফিসের কয়েক হাত দূরেই বেশ কয়েকটি কালীপুজো হয়েছে। রাতে সেখানেই তারস্বরে মাইক বাজানো হচ্ছিল। বিএসএনএল অফিসের পাশেই রয়েছে একটি ইএফআর ক্যাম্প।গৌতমবাবু প্রথমে সেই ইএফআর ক্যাম্পে গিয়ে মাইক বাজানোর প্রতিবাদ করেন। অভিযোগ, এই ঘটনার পরেই বেশ কয়েকজন যুবক তাঁর উপর চড়াও হয়। বেধড়ক মারধর করে। ঘটনায় ক্যানিং থানায় অভিযোগ জানিয়েছেন গৌতমবাবু। এদিকে অভিযোগ পেয়ে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

Advertisement

[ভাইফোঁটার রাতে বোনের শ্লীলতাহানি রুখতে গিয়ে আক্রান্ত দাদা]

এই হামলার ঘটনায় খোদ পুলিশ কর্মীদের দিকেই অভিযোগের আঙুল উঠেছে। গৌতমবাবু বিএসএনএল অফিসে আসার সময় দেখেন ক্যানিং ইলেকট্রিক অফিসের কাছে জোরে সাউন্ড বক্সে বাজছে। তা দেখে পাশ্ববর্তী পুলিশ ক্যাম্পে অভিযোগ জানাতে যান তিনি। তখনই ক্যাম্প থেকে এক পুলিশ কর্মী বেরিয়ে এসে তাঁকে বেধড়ক মারতে শুরু করে দেন বলে অভিযোগ। নাকে ও গলায় আঘাত লাগে প্রাক্তন বিএসএফ কর্মীর। এই ঘটনায় ক্যানিং থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে অভিযোগ দায়ের হলেও ইএফআর ক্যাম্পের তরফে কেউই কোনও মন্তব্য করেননি। অভিযুক্ত পুলিশকর্মীকেও চিহ্নিত করা যায়নি। গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

[অচলাবস্থা কাটল দাড়িভিটে, স্কুলের গেটের চাবি খুললেন মহকুমা শাসক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ