BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘কোথা থেকে সুপারিশ দেখাতে পারি’, বন সহায়ক পদে নিয়োগে ‘কারচুপি’র জবাব রাজীবের

Published by: Sayani Sen |    Posted: February 3, 2021 5:26 pm|    Updated: February 4, 2021 12:47 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন সহায়ক পদে নিয়োগ নিয়ে রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী। নাম না করে প্রাক্তন বনমন্ত্রীর বিরুদ্ধে তুলেছেন কারচুপির অভিযোগ। হুগলির গুড়াপের সভা থেকে তারই পালটা জবাব দিলেন বর্তমান বিজেপি নেতা রাজীব।

আলিপুরদুয়ারের প্যারেড গ্রাউন্ডে কিছুক্ষণ আগেই রাজীবের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাঁর কটাক্ষ, “আমাদের সঙ্গে ছেলেটা ছিল। সে এখন আমাদের সঙ্গে আর নেই। আমার কাছে অভিযোগ এসেছে বন সহায়ক পদ নিয়ে কারচুপি হয়েছে। আমরা তদন্ত করে দেখছি।” তার কয়েক ঘণ্টার মধ্যেই পালটা তোপ দাগলেন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। আলিপুরদুয়ার থেকে বেশ কয়েক কিলোমিটার দূরে হুগলির গুড়াপ থেকে পালটা জবাব দিলেন রাজীব। তিনি বলেন, “কোথা থেকে সুপারিশ হয়েছে, দেখাতে পারি। সব চুক্তিভিত্তিক নিয়োগ। হোক তদন্ত। আমি মুখ খুললে বটগাছ নড়ে যাবে।” মুখ্যমন্ত্রীর উদ্দেশে রীতিমতো হুঁশিয়ারির সুরে তিনি বলেন, “সব রেকর্ড করে রেখেছি। প্যানডোরা বক্স খুলেছেন মুখ্যমন্ত্রী। এখন এটুকুই থাক। প্রয়োজনে আবার বলব।”

[আরও পড়ুন: মাথায় রক্তের দাগ, পলাতক স্ত্রী, বর্ধমানে অধ্যাপকের মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য]

দলবদলের আগে তৃণমূলের (TMC) বিরুদ্ধে একাধিকবার সুর চড়িয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। ‘তোষামোদকারী’রাই দলে বেশি গুরুত্ব পান বলেই দাবি করেন। তারপর থেকেই তাঁকে নিয়ে আলোচনা শুরু হয়। ‘বেসুরো’ রাজীব গেরুয়া শিবিরে নাম লেখাতে পারেন বলেই জল্পনা দানা বাঁধে। তারপর দফায় দফায় তাঁকে ঘাসফুল শিবিরের নেতা-মন্ত্রীরা বোঝাতে শুরু করেন। যদিও মানভঞ্জনের চেষ্টা বৃথা হয়। কারণ, জল্পনার অবসান ঘটিয়ে গেরুয়া শিবিরেই নাম লেখান রাজীব। মানভঞ্জনের প্রসঙ্গ টেনেও এদিন মমতাকে খোঁচা দেন রাজীব। নিয়োগে কারচুপি করলেও কেন তাঁকে দলে রাখার চেষ্টা করা হল, সে প্রশ্নও তোলেন তিনি। এর আগে বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারও একই প্রশ্ন মুখ্যমন্ত্রীর দিকে ছুঁড়ে দেন।

[আরও পড়ুন: স্কুল খুললেও আপাতত বন্ধ রাজ্যের উচ্চশিক্ষা প্রতিষ্ঠান, কবে খুলবে? প্রশ্ন পড়ুয়াদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement