২০ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ৫ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

নিমতিতা কাণ্ডের রেশ কাটার আগেই সুতিতে মিলল বস্তাভরতি বারুদ, আতঙ্কে স্থানীয়রা

Published by: Tiyasha Sarkar |    Posted: February 20, 2021 2:03 pm|    Updated: February 20, 2021 2:03 pm

An Images

শাহাজাদ হোসেন, ফরাক্কা: নিমতিতা (Nimtita) কাণ্ডের রেশ কাটার আগেই সুতির অরঙ্গাবাদে বিদ্যুৎ অফিসের পাশ থেকে উদ্ধার হল বস্তাভরতি বারুদ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই সুতি থানার পুলিশ বস্তাটি উদ্ধার করেছে।

জানা গিয়েছে, শনিবার সকালে সুতির (Suti) অরঙ্গাবাদ এলাকার চায়ের দোকানের পাশে একটি বস্তা পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। নিমতিতা বিস্ফোরণের পর এই ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়ায় স্থানীয়দের মধ্যে। খবর দেওয়া হয় সুতি থানায়। পুলিশ গিয়ে বস্তাটি উদ্ধার করতেই তাতে মেলে বারুদ। অনেকেই ধারণা পরিকল্পনামাফিক বারুদ ভরতি বস্তাটি ফেলে যাওয়া হয়েছে ওই এলাকায়। কারও দাবি, নিয়ে যাওয়ার সময় কোনওভাবে হয়তো বিস্ফোরক ভরতি বস্তাটি পড়ে গিয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, কীভাবে বস্তাটি ওই এলাকায় এল, নেপথ্যে কে বা কারা রয়েছে, তা জানার চেষ্টা করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘আমরা রাম, ওরা বিভীষণ’, হিন্দুত্বের অস্ত্রেই বঙ্গে বিজেপি বিরোধী প্রচারের সুর চড়াল শিব সেনা]

উল্লেখ্য, বুধবার রাতে শ্রমপ্রতিমন্ত্রী জাকির হোসেনকে লক্ষ্য করে বোমাবাজির ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছিল সুতি থানার নিমতিতা। গুরুতর জখম হয়েছেন মন্ত্রী-সহ ২৩ জন। তাঁদের কারও হাত উড়ে গিয়েছে, কারও পা। এখনও হাসপাতালে ভরতি মন্ত্রী। ঘটনাস্থল বৃহস্পতিবার ও শুক্রবার ঘটনাস্থল পরিদর্শন করেছে বম্ব স্কোয়াড, সিআইডি ও ফরেনসিক বিশেষজ্ঞরা। ঘটনার নেপথ্যে জেএমবি যোগের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া হচ্ছে না। এই পরিস্থিতিতে নিমতিতা স্টেশনের ৩ কিলোমিটারের মধ্যে বারুদ ভরতি বস্তা উদ্ধার স্বাভাবিকভাবেই আতঙ্ক কয়েকগুন বাড়িয়েছে।

[আরও পড়ুন: ঊর্ধ্বমুখী কলকাতার তাপমাত্রার পারদ, বৃষ্টিতে ভাসতে পারে রাজ্যের এই চার জেলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement