BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মৌসম নূরের ছবি বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট, ভোটের আগে চাঞ্চল্য

Published by: Bishakha Pal |    Posted: April 22, 2019 12:17 pm|    Updated: April 22, 2019 1:31 pm

Fake photo of Mausam Benazir Noor calculated in social media

বাবুল হক, মালদহ: মালদহ উত্তর কেন্দ্রের তৃণমূল প্রার্থী মৌসম বেনজির নূরের ছবিকে বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ছড়ানোর অভিযোগ ঘিরে জেলার রাজনৈতিক মহলে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনায় এক যুবকের বিরুদ্ধে পুরাতন মালদহ থানায় অভিযোগ জানিয়েছে জেলা তৃণমূল নেতৃত্ব। যদিও অভিযুক্ত যুবকের খোঁজ পায়নি পুলিশ। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে জেলা পুলিশ।

পুরাতন মালদহের যুব তৃণমূল নেতা সুদর্শন হালদারের অভিযোগ, “আমরা জানতে পেরেছি মহিষবাথানি গ্রামের এক যুবক আমাদের প্রার্থীর ছবিকে বিকৃত করে ফেসবুক-সহ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছে। আমরা এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছি। বিষয়টি নিয়ে পুরাতন মালদহ থানায় ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছি।” ওই যুবককে গ্রেপ্তারের দাবি জানিয়েছে জেলা তৃণমূল নেতৃত্ব। একজন মহিলা প্রার্থীর ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিকৃত করে ছড়িয়ে দেওয়া অনুচিত কাজ বলেও বিরোধী রাজনৈতিক দলগুলির পক্ষ থেকেও দাবি করা হয়েছে।

[ আরও পড়ুন: তৃতীয় দফার আগে ফের পুলিশে রদবদল, থানা থেকে ৭ অফিসারকে বদলি কমিশনের ]

mousam

জেলার নেতাদের বক্তব্য, ব্যক্তিগতভাবে প্রার্থীকে এরকমভাবে হেয় করার চেষ্টা করা উচিত নয়। এই ঘটনায় পুলিশকে প্রয়োজনীয় কড়া পদক্ষেপ নিতে হবে বলে দাবি উঠেছে । মালদহ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা মালদহ দক্ষিণের প্রার্থী মোয়াজ্জেম হোসেনের অভিযোগ, মালদহ জেলায় এখন তৃণমূল কংগ্রেস বেশ শক্তিশালী। উত্তর ও দক্ষিণ মালদহ, দু’টি লোকসভা কেন্দ্রেই তৃণমূল এবার বিপুল ভোটে জয়ী হবে। আর সেই কারণেই বিরোধীরা এই কাজ করেছে বলে অভিযোগ করেছেন তিনি। অভিযুক্ত যুবকের খোঁজ পায়নি পুলিশ৷ তবে দ্রুত তাকে গ্রেপ্তার করে যথাযথ শাস্তির আশ্বাস দেওয়া হয়েছে জেলা পুলিশের পক্ষ থেকে৷ মঙ্গলবারই মালদহ উত্তর কেন্দ্রে ভোট অর্থাৎ মৌসম নূরের ভাগ্য নির্ধারণ৷ তার আগে এই ঘটনা মৌসমের পক্ষে যাবে না ব্যুমেরাং হবে, তা বোঝা যাবে মাস খানেক পরই৷

[ আরও পড়ুন: স্ত্রী ও সন্তানকে খুনের পর আত্মঘাতী যুবক, চাঞ্চল্য খাতড়ায় ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে