২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

ময়নায় বিজেপি কর্মীর মৃত্যুতে CBI তদন্তের দাবি, শাসকদলের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে গেরুয়া শিবির

Published by: Tiyasha Sarkar |    Posted: September 21, 2020 3:14 pm|    Updated: September 21, 2020 3:17 pm

An Images

সৈকত মাইতি, তমলুক: ময়নার বিজেপি (BJP) কর্মীর মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানাল পরিবার ও দলের নেতা-কর্মীরা। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবিতে সুর চড়ান তাঁরা। জানা গিয়েছে, সোমবার বিকেলে নিহতের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে যাবেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ।

ঘটনার সূ্ত্রপাত শনিবার। ওইদিন বিকেলে পশ্চিম মেদিনীপুরের (West Medinipur) সবংয়ের শিশুশিক্ষা পল্লির মাঠে একটি খেলার প্রতিযোগিতা ছিল। ওই প্রতিযোগিতা দেখতে যাওয়ার জন্য বিকেলে বাড়ি থেকে বেরোন বিজেপি কর্মী দীপক মণ্ডল। সেখানে গিয়ে খেলাও দেখেন। রাতে বাড়ির ফেরার পথেই ঘটে অঘটন। বিজেপি নেতৃত্বের অভিযোগ, বেশ কয়েকজন মোটর বাইক চড়ে আসা যুবক দীপর মণ্ডলের পথ আটকায়। তাঁকে বেধড়ক মারধর করে। এরপর মৃত্যু নিশ্চিত করতে তাঁকে লক্ষ্য করে বোমাও ছোঁড়া হয়। তাতেই ছিন্নভিন্ন হয়ে যায় দীপকের দেহ।

[আরও পড়ুন: ‘মেলার মাঠে দেহব্যবসা হয় বলে জানি না’, অগ্নিমিত্রা পলের অভিযোগ ওড়ালেন অনুপম হাজরা]

এদিকে রাত বাড়তেও দীপক বাড়ি না ফেরায় দুশ্চিন্তা বাড়ে পরিবারের। পরে গভীর রাতে বাড়িতে খবর যায় রাস্তার মাঝে পড়ে রয়েছেন দীপক। তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে যান ওই বিজেপি কর্মীর পরিজনেরা। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান বোমার ঘায়ে মৃত্যু হয়েছে দীপকের। এরপর সবং এবং ময়না থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ওই বিজেপি কর্মীর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়। রবিবার রাতে দেহ তুলে দেওয়া হয় পরিবারের হাতে। এরপরই সিবিআই তদন্তের দাবিতে সরব হয় মৃতের পরিবার। বিজেপি ও মৃত কর্মীর পরিবারের অভিযোগ গোটা ঘটনার পিছনে তৃণমূলই রয়েছে। পরিকল্পনামাফিকই ওই ব্যক্তিকে খুন করা হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে শাসকদল। তাঁদের অভিযোগ, মৃতের কাছেই ছিল বোমা।

[আরও পড়ুন: নাবালিকা মেয়ে ‘অন্তঃসত্ত্বা’ জানতে পেরেই পিটিয়ে খুন, গড়বেতার ঘটনায় গ্রেপ্তার বাবা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement