BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

মৃত্যুও আলাদা করতে পারল না ওদের, বন্ধুকে বাঁচাতে গিয়ে জলে ডুবে মৃত পাঁচ শিশু

Published by: Paramita Paul |    Posted: July 15, 2020 11:25 pm|    Updated: July 15, 2020 11:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধুকে বাঁচাতে গিয়ে মৃত্যু হল পাঁচ শিশুর। খেলতে খেলতে বৃষ্টির জলে তৈরি হওয়া ডোবায় নেমেছিল দুই শিশু। কিন্তু টাল সামলাতে পারেনি। তাদের ডুবে যেতে দেখে বাকি তিনজনও নেমে পড়ে। শেষপর্যন্ত কেউ আর বেঁচে ফিরতে পারেনি। বুধবার সন্ধেয় মুর্শিদাবাদের রানিতলা থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, পাঁচজনের নাম মিন্টু শেখ, শাকিল শেখ, ইউনুস শেখ, ইব্রাহিম শেখ ও আজমল শেখ। রানিতলা থানার একটি গ্রামের বাসিন্দা। পাঁচজনেরই বয়স পাঁচ থেকে নয় বছরের মধ্যে। পাড়ায় অন্তরঙ্গ বন্ধু হিসেবেই পরিচিত ছিল তাঁরা।  এদিন মৃত্যুও তাঁদের আলাদা করতে পারল না, বলছে পাড়ার বাসিন্দারা। 

[আরও পড়ুন : থানায় বসে মাংস-ভাতে ভূরিভোজ ধৃত বিজেপি কর্মীদের, ২৪ ঘণ্টার মধ্যে বদলি কোতোয়ালির আইসি]

স্থানীয় সূত্রে খবর, একটি ইটভাটার পাশে পাঁচজনে মিলে খেলা করছিল। সেখানে একটি ডোবায় বৃষ্টির জল জমেছিল। যা দেখে সেই জলে নামতে চেষ্টা করে মিনটু ও শাকিল। কাদায় পা হড়কে তারা জলে পরে যায়। দুই বন্ধু বাঁচাতে বাকি তিনজনও নেমে পড়ে। কিন্তু কেউ আর ফিরে আসে নি। এদিকে সন্ধে হয়ে যাওয়ায় পরিবারের লোক খুঁজতে গিয়ে ডোবায় তাঁদের দেহ ভেসে থাকতে দেখতে পান। পুলিশ এসে দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্ত করতে পাঠিয়েছে বলে খবর। 

[আরও পড়ুন : একই পরীক্ষাকেন্দ্র, মাধ্যমিকে প্রাপ্ত নম্বরও একই! যমজ মেয়ের কীর্তিতে উচ্ছ্বসিত বাবা-মা]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement