BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আচমকা আকাশ কালো করে বজ্রপাত, ফের রাজ্যে প্রাণ গেল ৫ জনের

Published by: Sayani Sen |    Posted: July 20, 2020 7:50 pm|    Updated: July 20, 2020 7:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকাই আকাশ কালো করে শুরু হল ধারাবাহিক বজ্রপাত। আর তাতেই মাঠে কাজ করতে করতেই প্রাণ গেল মোট পাঁচজনের। আহত হয়েছেন মোট ২২ জন। মর্মান্তিক এই ঘটনার সাক্ষী ঝাড়গ্রাম (Jhargram)।

সোমবার দুপুরের দিকে বৃষ্টির দাপট বাড়তে থাকে। আর তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়তে থাকে বজ্রপাত। কিন্তু মাঠে ধান লাগানোর সময় সেই বজ্রপাতকে বিশেষ পাত্তা দেননি ৬ জন মহিলা। সাঁকরাইলের ধানঘরি এলাকায় আপন মনে ধান লাগাচ্ছিলেন তাঁরা। আচমকাই বাজ পড়ে। তাতে ওই এলাকার বাসিন্দা শিবানী কালিন্দী এবং আরও এক মহিলার মৃত্যু হয়। এছাড়াও এই এলাকার আরও পাঁচজন জখম হন। তাঁদের ভাঙাগড় হাসপাতালে ভরতি করা হয়। এছাড়া জামবনী থানার পরিহাটিতে নেপাল মুর্মু নামে আরও একজনের মৃত্যু হয়। জখম হন ২ জন। এই এলাকারই ঠিক পাশেই যাত্রী প্রতীক্ষালয়ে দাঁড়িয়েছিলেন বেশ কয়েকজন। সেখানেও আচমকা বাজ পড়ে। শেখ মুক্তার নামে এক ব্যক্তির মৃত্যু হয়। জখম হন দুই শিশু-সহ ছ’জন। তাঁদের প্রত্যেককে ঝাড়গ্রাম জেলা হাসপাতালে ভরতি করা হয়েছে। এছাড়াও গোপীবল্লভপুরে বাজ পড়ে ক্ষুদিল মহাপাত্র নামে একজনের মৃত্যু হয়। এর আগে রবিবারও ঠিক একই ঘটনা ঘটে। সেদিন অবশ্য বজ্রপাত প্রাণ কেড়েছিল ২ জনের।

[আরও পড়ুন: উচ্চমাধ্যমিকের মার্কশিটে দেদার নম্বর, পছন্দসই কলেজে ভরতির সুযোগ পাবে পড়ুয়ারা?]

এর ঠিক ১০দিন আগে রাজ্যে বজ্রপাতে প্রাণ যায় ৩ জনের। ঘটনাস্থল ছিল উত্তর দিনাজপুরের রায়গঞ্জের জগদীশপুর গ্রাম পঞ্চায়েতের কোকরাটুলির নুনিয়া গ্রাম। সেখানে মাঠে মোট ৩৫ জন মিলে কাজ করছিলেন। আচমকাই বজ্রপাতে ওই তিনজনের মৃত্যু হয়।

[আরও পড়ুন: সংক্রমণ রুখতে ব্যাংক নিয়ে বড় সিদ্ধান্ত রাজ্যের, জেনে নিন গ্রাহক পরিষেবার নয়া নিয়ম]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement