BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টাকা হাতাতে প্রেমের ফাঁদ পেতে যুবককে খুন, গ্রেপ্তার ৪

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 12, 2018 9:31 am|    Updated: June 12, 2018 9:31 am

Four held in Howrah youth murder

স্টাফ রিপোর্টার, হাওড়া: বন্ধুর কাছ থেকে টাকা হাতানোই ছিল তিন যুবকের উদ্দেশ্য। সেই টাকা হাতাতে গিয়ে এক তরুণীকে ফাঁদ হিসেবে ব্যবহার করল তিন জন। ওই তরুণীকে দিয়ে প্রেমের ফাঁদে ফেলে নিজেদের বন্ধুকেই খুন করার অভিযোগ উঠল তাদের বিরুদ্ধে। অবশেষে ওই তরুণী-সহ তিন যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

অভিযোগ, প্রথমে ফেসবুকে তুষার ঘোষ (২৯) নামে দক্ষিণ ২৪ পরগনার গড়িয়ার বাসিন্দা ওই যুবকের সঙ্গে আলাপ জমায় ব্যাঁটরার বাসিন্দা রিয়া ভট্টাচার্য (১৮) নামে ওই তরুণী। তারপর প্রেমের ফাঁদে ফেলে যুবককে। তাঁকে ব্ল্যাকমেলও করতে থাকে। অবশেষে ওই তরুণীকে দিয়ে তিন যুবক তুষারকে ডেকে পাঠায় এবং খুন করে। তবে শেষরক্ষা হয়নি। জগাছা থানার পুলিশ ওই তরুণী-সহ চার জনকেই গ্রেপ্তার করেছে। সোমবার চার জনকে হাওড়া আদালতে তোলা হলে ঝুম্পা ওরফে রিয়ার ১৪ দিনের জেল হেফাজত হয়েছে।  বাকি প্রেম সাউ (২০), শুভম অধিকারী (২১) ও সৌগত মাকালের (১৮) পাঁচ দিনের পুলিশ হেফাজত হয়েছে।

বিয়ে প্রস্তাব ফিরিয়ে অভাবের সংসারেও উচ্চ মাধ্যমিকে সফল দর্জির মেয়ে ]

গত ৬ জুন জগাছা থানা এলাকার প্রেস কোয়ার্টার ঝিল থেকে একটি দেহ উদ্ধার হয়। আদিবাসী ক্লাবের কাছ থেকে দেহটি পাওয়া যায়। উদ্ধারের পর তুষার ঘোষ নামে ওই ব্যক্তির দেহ ময়নাতদন্তে পাঠায় জগাছা থানার পুলিশ। এর পরই তুষার নামে ওই যুবকের বাবা তারকনাথ ঘোষ অভিযোগ করেন, তাঁর ছেলে তুষারকে খুন করা হয়েছে।

নম্বর বিভ্রাটের সমস্যায় দ্রুত সমাধানের আশ্বাস শিক্ষা সংসদের, স্বস্তিতে ছাত্রী ]

তুষারের কাছ থেকে ব্ল্যাকমেল করে টাকা হাতাতেই রিয়া ওরফে ঝুম্পাকে ব্যবহার করে তারা। ফেসবুকে তুষারের সঙ্গে রিয়ার আলাপ করিয়ে দেয় ওই তিন বন্ধু। আলাপ থেকেই দু’জনের মধ্যে হয় প্রেম। ফেসবুকে মিউচুয়াল ফ্রেন্ড হিসাবে ছিল প্রেম, শুভম ও সৌগত। এই তিন বন্ধুই তুষারকে বলে, রিয়ার সঙ্গে তুষারের সরাসরি দেখা করিয়ে দেবে তারা। সেইমতোই কিছুদিন আগে জগাছার প্রেস কোয়ার্টারের কাছে তুষারকে ডেকে পাঠায় চার জন। তুষারকে সেখানে ডাকার পর প্রচুর মদ খাওয়ানো হয়। তারপর তুষারকে মেরে জগাছা প্রেস কোয়ার্টারের কাছে ঝিলের জলে ফেলে দেওয়া হয়। হাওড়া সিটি পুলিশের কমিশনার দেবেন্দ্রপ্রকাশ সিং জানান, জেরায় চার জনই তুষারকে খুনের কথা স্বীকার করেছে। তবে কীভাবে তাঁকে খুন করা হল তা তদন্ত করে দেখছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে