BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মাতৃ প্রতিমার চোখ দিয়ে গড়াচ্ছে জল! মা কালীর ‘কান্না’ দেখতে হুড়োহুড়ি বহরমপুরে

Published by: Tiyasha Sarkar |    Posted: December 29, 2020 9:47 am|    Updated: December 29, 2020 9:47 am

Godess Kali 'sheds tear', people throng Baharampore temple | Sangbad Pratidin

কল্যাণ চন্দ, বহরমপুর: কালী প্রতিমার চোখ থেকে গড়িয়ে পড়ছে জল! এই ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় মুর্শিদাবাদের (Murshidabad) বহরমপুর। মন্দিরে ভিড় দর্শনার্থীদের। আসল রহস্য সন্ধানে ঘটনাস্থলে বিজ্ঞান মঞ্চের সদস্যরা।

বহরমপুরের কৃষ্ণমাটি এলাকার ছয়ঘড়ি পূর্বপাড়া একটি মন্দির রয়েছে। সেখানকার পুরোহিতের দাবি, শনিবার থেকে আচমকাই দেবীমূর্তির ডান চোখ থেকে জল গড়িয়ে পড়তে শুরু করে। রাতের দিকে বেশি জল পড়ে বলেই জানান তিনি। মুহূর্তে এই খবর ছড়িয়ে পড়ে এলাকায়। হাজির হন আশেপাশের বহু মানুষ। কেউ কেউ দাবি করেন, ‘মা কাঁদছেন।’ কিন্তু কান্নার কারণ কী? স্থানীয়রাই উত্তর দেন সেই প্রশ্নের। তাঁদের কথায়, একটি বাড়ি ভেঙে তৈরি হয়েছে ওই মন্দিরটি। সেই কারণেই মায়ের চোখে জল। এহেন আরও নানা মতামত চাউড় হয় স্থানীয়দের মুখে মুখে।

[আরও পড়ুন: শুভেন্দু, রাজীবের পর রবীন্দ্রনাথ ভট্টাচার্য, সিঙ্গুরে ‘স্যারের অনুগামী’ ব্যানারে শোরগোল]

এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বিজ্ঞান মঞ্চের সদস্যরা। গোটা বিষয়টি খতিয়ে দেখার পর তাঁদের তরফে দাবি করা হয় এর পিছনে নিশ্চয়ই কারও হাত রয়েছে। নাহলে এহেন ঘটনা ঘটা অসম্ভব। তাঁদের অনুমান, কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবে গ্লিসারিন জাতীয় পদার্থ ব্যবহার করেছেন স্থানীয়দের বিভ্রান্ত করার জন্য। একথা ভক্তদের একাংশ বিশ্বাস করলেও, অদ্ভুত এই ঘটনার সাক্ষী হতে দর্শনার্থীদের ভিড় লেগেই রয়েছে মন্দির চত্বরে।

[আরও পড়ুন: তৃণমূল ছেড়ে কংগ্রেসে সিদ্দিকুল্লা চৌধুরী! ব্যানার ঘিরে শোরগোল, মুখ খুললেন খোদ মন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে