BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘I LOVE YOU, THE END’, হাতে লিখে ‘আত্মঘাতী’ যুবক, ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

Published by: Tiyasha Sarkar |    Posted: May 19, 2022 3:52 pm|    Updated: May 19, 2022 4:22 pm

Hanging body of a youth found in Kalna, West Bengal | Sangbad Pratidin

অভিষেক চৌধুরী, কালনা: রাতে খাওয়া দাওয়া সেরে আর পাঁচটা দিনের মতোই ঘুমতে গিয়েছিলেন যুবক। বৃহস্পতিবার সকালে ঘর থেকে উদ্ধার হল ঝুলন্ত দেহ। হাতে লেখা, “I LOVE YOU, THE END”. ফলে প্রাথমিকভাবে অনুমান, প্রণয় ঘটিত কারণেই চরম সিদ্ধান্ত নিয়েছে যুবক। যদিও এ বিষয়ে এখনও ধোঁয়াশায় পুলিশ।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম সৌরভ মণ্ডল। কালনার বন্দেবাজ মাঝেরপাড়া এলাকার বাসিন্দা তিনি। কালনা কলেজে ইতিহাস অনার্সের প্রথম বর্ষের ছাত্র। সৌরভের বাবা কর্মসূত্রে থাকেন দেরাদুনে, মা কলকাতায় পরিচারিকার কাজ করেন। সৌরভ নিজেও পড়াশোনার পাশাপাশি ওষুধের দোকানে কাজ করতেন। বাড়িতে ঠাকুমা, দাদু ও বোনের সঙ্গে থাকতেন ওই যুবক। মৃতের বোন জানিয়েছেন, কয়েকদিন ধরে মনমরা ছিল দাদা। তবে গতকালও কাজে গিয়েছিলেন সৌরভ। ফিরে বিকেলে কম্পিউটার ক্লাসে গিয়েছিলেন। সন্ধেয় চপ নিয়ে বাড়ি এসেছিলেন।

[আরও পড়ুন: সূত্র হুমকি ফোন ও হোয়াটসঅ্যাপ, বারাকপুরে বিরিয়ানির দোকানে শুটআউটে গ্রেপ্তার যুবক]

পরিবার সূত্রে খবর, রাতে বাড়ির সবার সঙ্গে খাওয়া দাওয়া করে সৌরভ। এরপর অন্যান্যদিনের মতোই ঘুমতে চলে যায়। বৃহস্পতিবার সকালে বোন ডাকতে য়ায় সৌরভকে। দেখে দরজা, জানলা সব বন্ধ। দীর্ঘক্ষণ ডাকাডাকি করেও করে সাড়া মেলেনি। এরপর দরজা ভাঙতেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় যুবক। এরপরই খবর দেওয়া হয় পুলিশে। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

দেহ উদ্ধারের পর দেখা গিয়েছে, সৌরভের হাতে লেখা,”I LOVE YOU, THE END”. ফলে প্রাথমিকভাবে পুলিশের অনুমান সম্পর্কের টানাপোড়েনের কারণেই হয়তো চরম সিদ্ধান্ত নিয়েছেন সৌরভ। যুবকের বোন জানিয়েছেন, কালনারই একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল দাদার। তাদের মধ্যে কিছু সমস্যা চলছিল। সম্প্রতি ফোন করা কমিয়ে দিয়েছিল ওই মেয়েটি। পুলিশের তরফে জানানো, ঠিক কী হয়েছিল যার জন্য এই পরিণতি, তা খতিয়ে দেখা হবে।

[আরও পড়ুন: বুক-পিঠ ফুঁড়ে বেরিয়ে গেল গুলি! দুই বউয়ের অশান্তি থামাতে গিয়ে দাদার হাতে খুন ভাই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে