BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টিকল না প্রেমের সম্পর্ক, গলায় দড়ি দিয়ে আত্মঘাতী যুবক

Published by: Bishakha Pal |    Posted: August 9, 2019 9:15 pm|    Updated: August 9, 2019 9:33 pm

Heart broken, South 24 Parganas man commits suicide

ছবি: প্রতীকী।

দেবব্রত মণ্ডল, বারুইপুর: প্রেমে প্রত্যাখ্যাত হওয়া মেনে নিতে পারেননি। সেই দুঃখে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন এক যুবক। নিহত ওই যুবকের নাম স্বপন মণ্ডল। বয়স ২৪ বছর। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা বাসন্তী থানার সোনাখালী গ্রামে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[ আরও পড়ুন: অ্যাম্বুল্যান্সে চড়ে ছিনতাইয়ের ছক, গাড়ি খারাপ হওয়ায় হাতেনাতে ধৃত গ্যাং ]

পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর বাড়িতে কেউ ছিল না। স্বপন বাড়িতে একা ছিলেন। সুযোগ বুঝে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন ওই যুবক। পরে পরিবার লোকজন ফিরে এসে দেখেন গলায় দড়ি দিয়ে ঘরের মধ্যেই ঝুলছেন স্বপন। তারপর তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বাসন্তী হাসপাতালে। কিন্তু স্বপনকে বাঁচানো যায়নি। হাসপাতালের চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনায় শুরু হয়েছে তদন্ত। বাসন্তী থানার পুলিশ তদন্তভার গ্রহণ করেছে। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, পাড়ার একটি মেয়ের সঙ্গে বহু দিন ধরে সম্পর্কে ছিলেব স্বপন। প্রথমে তাঁরা বন্ধুই ছিলেন। তারপর ক্রমশ প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। কিন্তু বেশ কিছুদিন হল মেয়েটি স্বপনকে এড়িয়ে চলছিল। স্বপনকে সে স্পষ্ট জানিয়ে দেয় সম্পর্ক আর রাখতে চায় না সে। পুলিশের অনুমান, সেই কারণেই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন স্বপন। তবে এখনও চূড়ান্তভাবে কিছু জানায়নি পুলিশ। নিহত যুবক স্বপনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পরই পুলিশ জানতে পারবে আদৌ স্বপন আত্মঘাতী হয়েছেন? নাকি এর পিছনে রয়েছে অন্য রহস্য।

[ আরও পড়ুন: হাতকড়া পরিয়ে ট্রেনে এবিভিপি সদস্যকে নিয়ে গেল পুলিশ, মানবাধিকার লঙ্ঘনের অভিযোগ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে