Advertisement
Advertisement
Mamata Banerjee

সমর্থকের হলুদ টুপিই ডেকে আনত বিপদ! অল্পের জন্য রক্ষা পেল মুখ্যমন্ত্রীর কপ্টার

পাইলটের দক্ষতায় এড়ানো গেল বিপদ।

Helicopter of Mamata Banerjee narrowwly escape accident

ফাইল ছবি

Published by: Biswadip Dey
  • Posted:April 16, 2024 9:21 pm
  • Updated:April 16, 2024 9:21 pm

বিশ্বজ্যোতি ভট্টাচার্য, শিলিগুড়ি: অল্পের জন্য বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার দুপুরে তাঁর হেলিকপ্টারের ব্লেডে উড়ে গিয়ে জড়িয়ে যায় হলুদ টুপি। পরে সেটি ছিন্নভিন্নও হয়ে যায়। জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের ময়নাগুড়ির জল্পেশ মন্দির সংলগ্ন পশ্চিম শালবাড়ি ময়দানের ঘটনা। পাইলট পরিস্থিতি বুঝে দ্রুত ব্যবস্থা নেওয়ায় কোনও বিপত্তি ঘটেনি।

এদিন মুখ্যমন্ত্রী চালসার টিয়াবন হেলিপ্যাড থেকে ময়নাগুড়ির জল্পেশ মন্দির সংলগ্ন পশ্চিম শালবাড়ি ময়দানে যান। সেখানে হেলিপ্যাডে তাঁকে দেখতে হাজির ছিলেন কয়েক হাজার মানুষ। ভিড় দেখে সভামঞ্চ থেকে উদ্বিগ্ন জলপাইগুড়ি জেলা তৃণমূল সভাপতি মহুয়া গোপ কর্মী সমর্থকদের টুপি খুলে রাখতে বলেন। কিন্তু তাঁর কথায় আমল দেননি কেউই!
হেলিপ্যাডের আশপাশে থাকা দলীয় কর্মীরা সতর্কতায় কর্ণপাত না করে টুপি মাথায় দাঁড়িয়ে ছিলেন। সেখানে হেলিপ্যাডে অবতরণ করার সময় এক তৃণমূল সমর্থকের হলুদ রঙের টুপি উড়ে গিয়ে হেলিকপ্টারের ব্লেডে লাগে। টুপিটি শতছিন্ন হয়ে ছিটকে পড়ে। ওই পরিস্থিতিতে বড় দুর্ঘটনা অসম্ভব ছিল না। কিন্তু পাইলট ব্যবস্থা নেওয়ায় স্বাভাবিকভাবেই কপ্টারটি অবতরণ করে।

Advertisement

[আরও পড়ুন: টানা ২০ দিন শিয়ালদহ শাখায় বাতিল বহু লোকাল, ঘুরপথে চলবে কিছু ট্রেন, চরম ভোগান্তির আশঙ্কা]

প্রসঙ্গত, মঙ্গলবার জলপাইগুড়ির ময়নাগুড়িতে সভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেখান থেকেই একাধিক ইস্যুতে বিজেপিকে তুলোধোনা করেন তিনি। এদিন ইডি-সিবিআইকে একহাত নেন মমতা। বলেন, বিজেপি বুঝে গিয়েছে জিততে পারবে না। তাই কেন্দ্রীয় এজেন্সি ব্যবহার করে তৃণমূলের বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে।

Advertisement

[আরও পড়ুন: পড়াশোনা বিদেশে, লন্ডন থেকে CAA’র প্রতিবাদ, চেনেন ভোট ময়দানে নামা তৃণমূলের নয়া প্রার্থীকে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ