৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘ভাইপোকে মুখ্যমন্ত্রী করতে চাইছেন মমতা’, এগরার সভা থেকে ঝাঁজালো আক্রমণ শাহের

Published by: Paramita Paul |    Posted: March 21, 2021 1:32 pm|    Updated: March 21, 2021 1:55 pm

An Images

রঞ্জন মহাপাত্র, কাঁথি: এগরার জনসভায় আক্রমণাত্মক মেজাজেই ধরা দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Home Minister Amit Shah)। কমিউনিস্টদের অপশাসন থেকে তৃণমূল আমলের দুর্নীতি, তোলাবাজি থেকে অনুপ্রবেশ, একাধিক ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধলেন বিজেপির হেভিওয়েট প্রচারক। বললেন, “দিদি চাইছেন তাঁর ভাইপোকে মুখ্যমন্ত্রী করতে। আর মোদিজি সোনার বাংলা বানাতে চান। পাঁচ বছর সময় দিন বাংলাকে সোনার বাংলা বানিয়ে দেব।”

বাংলায় ভোটের বাদ্যি বেজে গিয়েছে। রবিবার সকলের চোখ ছিল মেদিনীপুরের দিকে।  একদিকে একের পর এক সভা করছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঝাঁজালো আক্রমণ শানাচ্ছেন বিজেপির বিরুদ্ধে। এদিন পালটা তাঁর বিরুদ্ধে তোপ দাগলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। চেনা ছকে বাংলায় অনুপ্রবেশ, কমিউনিস্টদের অপশাসন, দুর্গাপুজো-সরস্বতীপুজো করতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ শানালেন শাহ। 

[আরও পড়ুন : ‘এদের হাত থেকে মুক্ত করলেই মেদিনীপুর স্বাধীন হবে’, অধিকারীদের কড়া আক্রমণ মমতার]

এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কটাক্ষ,  “বাংলায় যে কোনও কাজ করতে কাটমানি দিতে হয়। অথচ মমতাদি বলেন, ৫০০ টাকা নিয়েছে তো কী হয়েছে? আসলে ভাইপোর কাটমানি আপনার কাছে আসে।” এর পর তিনি আরও বলেন, “আসলে মমতাদি জানেন না বাংলার শ্রমিকদের কাছে এই ৫০০ টাকা কত গুরুত্বপূর্ণ।” তুলে আনেন পঞ্চায়েত নির্বাচনে মারধর কথা। তবে এবার মানুষকে নির্ভয়ে ভোট দেওয়ার আবেদন জানিয়ে শাহ বলেন, “মমতা দিদির গুন্ডারা এবার দিনে তারা দেখবে।” 

এদিনের সভা থেকে একাধিক প্রতিশ্রুতিও দেন বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। বললেন, “বিজেপি বাংলায় ক্ষমতায় এলে কৃষকদের প্রতি বছর ১০ হাজার টাকা দেব। বকেয়া ১৮ হাজার টাকাও দেব, যা মমতা দিদি দেননি। মৎস্যজীবীদেও টাকা দেব।” কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সোনার কারিগরদের জন্য স্কিলড ডেভেলপমেন্টের আশ্বাসও দিয়েছেন। পাশাপাশি, সরকারি চাকরিতে ৩৩ শতাংশ মহিলাদের সংরক্ষণ, সপ্তম পে কমিশনের প্রতিশ্রুতিও দিলেন তিনি। 

[আরও পড়ুন : ছেলের পথেই বাবা, অমিত শাহর সভাতেই বিজেপিতে যোগ শিশিরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement