BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মোদির প্রশংসা করে ফেসবুকে পোস্ট ছেলের, মাকে খাওয়ানো হল প্রস্রাব

Published by: Tanumoy Ghosal |    Posted: September 30, 2018 9:43 am|    Updated: September 30, 2018 9:43 am

Hoogly: Man and his mother attacked for posting Modi's Photo in FB

দিব্যেন্দু মজুমদার, হুগলি:  ছেলে মোদী ভক্ত। তাঁর আদর্শে অনুপ্রানিত। তাই মোদির প্রশংসা করে ফেসবুকে ছবি পোস্ট করেছিলেন তিনি। এই অপরাধে এক মহিলাকে মারধর করে প্রস্রাব খাওয়ালো দুষ্কৃতীরা! বৃহস্পতিবার রাতে চরম অমানবিক ও লজ্জাজনক এই ঘটনার সাক্ষী হয়ে থাকলেন হুগলির ধনেখালির বাসিন্দারা।

ক্লাস চলাকালীন ছাত্রীর শ্লীলতাহানি, অভিযুক্ত প্রধান শিক্ষক]

ধনেখালির বোসা রামেশ্বরবাটি এলাকায় বাবা ও মা-কে নিয়ে থাকেন হরিভক্ত মণ্ডল।  পেশায় তিনি গৃহশিক্ষক।  ফেসবুকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূয়সী প্রশংসা করে একটি ছবি পোস্ট করেছিলেন হরিভক্ত।  বৃহস্পতিবার রাতে বাড়িতে যখন ছাত্রছাত্রীদের পড়াচ্ছিলেন হরিভক্ত, তখন বাড়িতে চড়াও হয় দুষ্কতীরা।  ওই যুবককে বেধড়ক মারধর করতে শুরু করে তারা।  ছেলেকে মারধরের প্রতিবাদ করেছিলেন হরিভক্তের বাবা রঞ্জিত মণ্ডল ও মা সবিতা মণ্ডল।  তাঁদেরও রেয়াত করেনি দুষ্কৃতীরা।  মারধর করাই শুধু নয়, সবিতাদেবীকে প্রস্রাব খেতেও বাধ্য করা হয় বলে অভিযোগ। ঘটনার কথা জানতে পেরে ধনেখালি থানায় খবর দেন স্থানীয় বিজেপি নেতা ও কর্মী।  বাবা-মা ও ছেলেকে উদ্ধার করে ধনেখালি হাসপাতালে ভরতি করে পুলিশ।  পরে তাঁদের তিনজনকেই চুঁচুড়ার ইমামবাড়া হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

মোদি ভক্ত ও তাঁর মায়ের উপর হামলার ঘটনার ক্ষুব্ধ গেরুয়াশিবিরের কর্মী-সমর্থকরা।  বিজেপির ওবিসি মোর্চার রাজ্য নেতা স্বপন পাল জানান, এই ধরনের ঘটনা আদিম যুগের বর্বরতাকে হার মানায়। একটা রাজনৈতিক দল যে এতটা নিচে নামতে পারে তা কল্পনার বাইরে। একজন মহিলাকে যেভাবে প্রস্রাব করে খাওয়ানো হয়েছে তা সভ্য জগতের লজ্জা।

[ কিশোরী কন্যাকে নিয়ে ছ’মাস গৃহবন্দি মহিলা! চাঞ্চল্য সিউড়িতে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে