১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চিকিৎসায় গাফিলতিতে রোগী মৃত্যু! হাওড়া হাসপাতালে ভাঙচুর পরিবারের, আক্রান্ত ২ চিকিৎসক

Published by: Tiyasha Sarkar |    Posted: April 10, 2022 11:47 am|    Updated: April 10, 2022 11:47 am

Howrah Hospital vandalised by patient party | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অরিজিৎ গুপ্ত, হাওড়া: রোগীমৃত্যুকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল হাওড়া হাসপাতালে (Howrah District Hospital)। দুই চিকিৎসককে মারধরের অভিযোগ উঠল মৃতের ছেলের বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

জানা গিয়েছে, হাওড়ার লিলুয়ার পটুয়াপাড়ার বাসিন্দা কার্তিক দে। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। বৃহস্পতিবার পরিবারের সদস্যরা তাঁকে হাওড়া হাসপাতালে ভরতি করে। শনিবার রাতে মৃত্যু হয় কার্তিকবাবুর। এরপরই ক্ষোভে ফেটে পড়েন ছেলে-সহ পরিবারের সদস্যরা। তাঁদের অভিযোগ, চিকিৎসকদের গাফিলতির কারণেই মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। একাধিকবার চিকিৎসককে ডেকেও কারও দেখা পাননি বলে জানিয়েছেন তাঁরা। এদিন চিকিৎসক ও হাসপাতালের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন মৃতের পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: ছোটবেলাই দুর্নীতিতে হাতেখড়ি, মগরাহাট হত্যা কাণ্ডে অভিযুক্ত জানে আলমের পরিচয় জানেন?]

অভিযোগ, অশান্তির মাঝেই দুই চিকিৎসককে বেধড়ক মারধর করে মৃতের ছেলে রোহিত। মাথা ফেটে যায় একজনের। অপরজনের হাত ভেঙেছে। এরপরই ঘটনা তীব্র আকার নেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। এদিকে হাসপাতাল চত্বরে এহেন ঘটনায় অন্য রোগী ও তাঁদের পরিবারের সদস্যরা আতঙ্কিত হয়ে পড়েন। জানা গিয়েছে, অভিযুক্ত রোহিতকে গ্রেপ্তার করা হয়েছে।

ধৃতের দাবি, তাঁর বাবার অবস্থা খারাপ হওয়া সত্ত্বেও চিকিৎসকরা সেদিকে নজর দেননি। একাধিকবার চিকিৎসদের ডাকাডাকি করলেও কেউ আসেননি। সেই কারণেই মৃত্যু হয়েছে। এ বিষয়ে হাসপাতালের তরফে জানানো হয়েছে, “একটা অশান্তি হয়েছে। বিষয়টা তদন্ত সাপেক্ষ।”

[আরও পড়ুন: রুদ্রনীলের ‘অনুমাধব’ প্যারোডির জবাবে ছড়া বেঁধে আক্রমণ দেবাংশুর, সোশ্যাল মিডিয়ায় জমাটি লড়াই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে