BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

দ্বারকেশ্বরের চড়ে মিলল নরকঙ্কাল! তুমুল চাঞ্চল্য বাঁকুড়ায়

Published by: Tiyasha Sarkar |    Posted: November 17, 2022 6:38 pm|    Updated: November 17, 2022 6:38 pm

Human skeleton found at river shore in Bankura | Sangbad Pratidin

টিটুন মল্লিক, বাঁকুড়া: দ্বারকেশ্বর নদের চড়ে মিলল নরকঙ্কাল। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল বাঁকুড়া সদর থানার এক্তেশ্বরের মালির বাঁধ এলাকায়। কার এই কঙ্কাল? কীভাবে এল ওই এলাকায়, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য কঙ্কালটি পাঠানো হয়েছে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুরে দ্বারকেশ্বর নদের চড়ে ছিলেন কয়েকজন। সেই সময় তাঁদের নজরে পড়ে বেশ কিছু হাড় বিক্ষিপ্তভাবে পড়ে রয়েছে নদের চড়ে। স্বাভাবিকভাবেই এই ঘটনায় হতবাক হন স্থানীয়রা। সন্দেহ হওয়ায় আশপাশে খোঁজাখুঁজি করেন। তাতেই উদ্ধার হয় একটি মাথার খুলি। আরও মেলে একটি চাদর ও চুল বাঁধার ক্লিপ। ওই চাদর ও ব্যাক ক্লিপ দেখে স্থানীয়দের ধারণা, কঙ্কালটি আসলে কোনও মহিলার।

[আরও পড়ুন: দাদুকে খুনের পর থানায় নিখোঁজ ডায়েরি, গ্রেপ্তার ‘গুণধর’ নাতি]

জানা যায়, ছট পুজোর দিন থেকে নিখোঁজ এক্তেশ্বর মালপাড়ার বাদিন্দা বছর সতেরোর চাঁপা মাল। বহু জায়গায় খোঁজ করেও তাঁর হদিশ মেলেনি। এদিন হাড়গোড় মেলার পরই স্থানীয়দের ধারণা, কঙ্কালটি চাঁপা মালের। এরপরই ওই কিশোরীর পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়। চাদর ও ক্লিপ দেখে তাঁরা দাবি করেন, দেহটি তাঁদের মেয়েই।

খবর পেয়ে কঙ্কালটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, খুন করা হয়েছে ওই কিশোরী। তারপর প্রমাণ লোপাটের জন্য দেহ ফেলে দেওয়া হয় দ্বারকেশ্বরে।

[আরও পড়ুন: ‘দুয়ারে সরকার’ শিবিরের জন্য মধ্যশিক্ষা পর্ষদের পরীক্ষার সূচি বদল, বিতর্কে উলুবেড়িয়ার স্কুল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে