Advertisement
Advertisement
Road Accident

মর্মান্তিক দুর্ঘটনা স্ত্রীর সামনে প্রাণ কাড়ল স্বামীর

নদিয়ার করিমপুরের গোয়াস এলাকায় শ্বশুড়বাড়ি থেকে স্ত্রী ও সদ্যোজাত কন্য়া সন্তানকে নিয়ে ফিরছিলেন তিনি।

In Domkal road accident Husband dies in front of wife

প্রতীকী চিত্র

Published by: Subhankar Patra
  • Posted:May 20, 2024 8:30 pm
  • Updated:May 20, 2024 8:30 pm

অতুলচন্দ্র নাগ, ডোমকল: শ্বশুড়বাড়ি থেকে স্ত্রী ও সদ্যেজাত কন্যা সন্তানকে নিয়ে বাড়ি ফিরছিলেন ইসলামপুরের যুবক বাপি মাল। বাড়ি ফিরতে পারলেন না তিনি। অটোতে বাড়ি ফেরার সময় ডিসিএম গাড়ির ধাক্কায় মৃত্যু হল তাঁর। সোমবার দুপুরে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলের রাজাপুরের কাছে ডোমকল বক্সীপুর সড়কে। গাড়ি দুটিকে আটক করেছে পুলিশ। তবে গাড়ির চালকরা পলাতক। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইসলামপুরের রায়পুর গ্রামের বাসিন্দা বাপি নদিয়ার করিমপুরের (Karimpur) গোয়াস এলাকায় শ্বশুড়বাড়ি থেকে অটো করে ফিরছিলেন। অটোর শেষের সিটে বসেছিলেন তিনি। বক্সীপুর সড়কে একটি গাড়ি অটোতে ধাক্কা মারে। অটো থেকে ছিটকে পড়েন বাপি। স্থানীয়রা গুরুত্বর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে ডোমকল (Domkal) মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে জানান।

Advertisement

[আরও পড়ুন: আরামবাগে নিঁখোজ তৃণমূল নেতা, অপহরণের অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে]

মৃতের স্ত্রী সুস্মিতা মাল বলেন, “মেয়েকে নিয়ে আমি অটোর মাঝখানের সিটে বসেছিলাম। স্বামী বসেছিলেন অটো চালকের ডানদিকে। ওঁর মাথাটা বাইরের দিকে ছিল। রাজাপুরের কাছে অটোর পাশ দিয়ে একটি ডিসিএম গাড়ি যেতেই,অটো বিকট শব্দে কেঁপে ওঠে। গাড়ির সবাই চিৎকার করে ওঠেন। কয়েক হাত এগিয়ে অটো দাঁড়াতেই দেখি স্বামী নেই। পিছনে তাকাতেই দেখা যায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন তিনি।” কাঁদতে কাঁদতে তিনি আরও বলেন, “মেয়েকে নিয়ে অনেক স্বপ্ন ছিল বাপীর। কিছুই হল না। মেয়ের বাবা বলে ডাকার আগেই স্বামীকে হারালাম আমি।” ঘটনায় শোকের ছায়া পরিবারে। কী করে সংসার ও মেয়ের খরচ চলবে শোকের মাঝেও তা নিয়ে সুস্মিতাদেবীর কপালে চিন্তার ভাঁজ পড়েছে।

Advertisement

[আরও পড়ুন: লকেটের ‘চোরে’র পালটা অসীমার ‘ডাকাত’, ধনেখালিতে ধুন্ধুমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ