BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

টিটাগড়ে শুটআউট, বাড়ির সামনে গাড়ি রাখা নিয়ে বচসার জেরে কলেজ ছাত্রকে খুন

Published by: Paramita Paul |    Posted: July 11, 2020 11:28 am|    Updated: July 11, 2020 12:12 pm

An Images

ব্রতদীপ ভট্টাচার্য, টিটাগড়: বাড়ির সামনে গাড়ি রাখা নিয়ে বচসা। আর তার জেরেই প্রাণ গেল এক কলেজ পড়ুয়ার। ঘটনাস্থল টিটাগড়। শুক্রবার রাতে ওই ছাত্রকে প্রকাশ্যেই গুলি খুন করে দুষ্কৃতীরা। স্থানীয় এক যুবকের নামে থানায় অভিযোগ দায়ের হলেও এখনও পলাতক সে। এই ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে।

টিটাগড় পুরসভার ১৯ নম্বর ওর্য়াডের উড়ান পাড়া এলাকার ঘটনা। মৃত ছাত্রের নাম তৌফিক আলি। তিনি বারাকপুর সুরেন্দ্রনাথ কলেজের কলা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। শুক্রবার রাতে বাড়ির সামনে গাড়ি রাখা নিয়ে স্থানীয় এক যুবকের সঙ্গে বচসা বাধে। তৌফিকের বাবা জানিয়েছেন, ছোটু নামে এক যুবক রোজই তাঁদের বাড়ির সামনে গাড়ি রাখত। এদিন গাড়িটা সরাতে বলতেই বিপত্তি বাধে। ছোটুর সঙ্গে একপ্রস্থ বচসা হয় তৌফিকের। অভিযোগ, এরপরই রাস্তায় তাঁকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে ছোটু। ঘটনাস্থলেই তিনি রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। সঙ্গেসঙ্গে ছোটু সেখান থেকে চম্পট দেয়।

[আরও পড়ুন : কলকাতায় ফের বাড়ল কনটেনমেন্ট জোন, কোন কোন জায়গা জুড়ল তালিকায়?]

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন পরিবারের সদস্যরা। দ্রুত তৌফিককে ব্যারাকপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্ত ছোটুর নামে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত করছে শুরু করেছে। ছোটুরও খোঁজ শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন : এবার এক ফোনেই বাড়িতে পৌঁছবে মাছ-মাংস-মুদিখানা সামগ্রী, নয়া ব্যবস্থা রাজ্যের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement