৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

আকাশনীল ভট্টাচার্য, বারাকপুর: তোলাবাজি-সহ একাধিক অপরাধে অভিযুক্ত ছিল সে। উত্তর ২৪ পরগনার জগদ্দলে খুন হয়ে গেল এক কুখ্যাত দুষ্কৃতী। বৃহস্পতিবার রাতে রাস্তার ধারে তার রক্তাক্ত দেহ উদ্ধার করল পুলিশ।

[আরও পড়ুন: সাক্ষী জোগাড়ে ব্যর্থ সরকারি আইনজীবী, বেকসুর খালাস নাবালিকাকে যৌন নিগ্রহে অভিযুক্ত]

মৃতের নাম গোবর রাজু। বাড়ি, জগদ্দলের কাউগাছির বিবেকনগরে। এলাকায় কুখ্যাত দুষ্কৃতী হিসেবে পরিচিত ছিল রাজু। তোলাবাজি, খুন-সহ একাধিক মামলার অভিযুক্ত ছিল সে। কিন্তু পুলিশ কিছুতেই নাগাল পাচ্ছিল না। বৃহস্পতিবার রাতে কাউগাছি পঞ্চায়েতেরই ক্ষুদিরামনগর এলাকায় একটি রেশন দোকানের সামনের রাস্তায় রাজুকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় জগদ্দল থানায়। রক্তাক্ত অবস্থায় রাজুকে উদ্ধার করে বারাকপুরের বিএন বসু হাসপাতালে নিয়ে যায় পুলিশ। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। হাসপাতালে রাজুকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তদন্তকারী জানিয়েছেন, মৃতের শরীরে দুই জায়গায় গুলির আঘাতের চিহ্ন ছিল।

কিন্তু জগদ্দলে তার নিজের এলাকায় কে খুন করল কুখ্যাত দুষ্কৃতী গোবর রাজুকে? কেনই বা খুন করা হল তাকে? পুলিশের বক্তব্য, রাজুর মতো দুষ্কৃতীদের শক্রও তো কম থাকে না। হতেই পারে যে, পুরনো শক্রতার কারণে তাকে রাস্তায় কুপিয়ে খুন করা হয়েছে। মৃত্যুর নিশ্চিত করার জন্য পরে গুলি চালানো হয়। আবার নেহাতই জনরোষের কারণে রাজুর খুন হওয়ার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা। ঘটনার তদন্তে নেমেছে জগদ্দল থানার পুলিশ। মৃতদেহটি পাঠানো হয়েছে ময়নাতদন্তে।

[আরও পড়ুন: লক্ষ্য জল সংরক্ষণ, ১০০ দিনের প্রকল্পে নার্সারিতে গাছের চারা তৈরি পূর্ব বর্ধমানে]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং