BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

চূড়ান্ত অমানবিক! রাস্তায় পড়ে কাতরাতে কাতরাতে মৃত্যু জখম ব্যক্তির, ঘুরেও দেখল না কেউ

Published by: Subhamay Mandal |    Posted: June 10, 2020 6:25 pm|    Updated: June 10, 2020 6:25 pm

An Images

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: চূড়ান্ত অমানবিকতার নিদর্শন। যে কারণে মৃত্যু হল পঞ্চান্ন বছর বয়সী বিশেষভাবে সক্ষম এক ব্যক্তির। দুর্ঘটনায় গুরুতর আহত ওই ব্যক্তি রাস্তায় প্রায় দু’ঘন্টা ধরে পড়ে কাতরাচ্ছিলেন। কেউই তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাননি। ঘন্টা দুয়েক পর পুলিশ দেহটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনার মহেশতলা থানার শ্যামপুরে।

বছর পঞ্চান্নর মোস্তাকিন গায়েন বজবজের অছিপুরের বাসিন্দা। প্রতিদিনের মত বুধবার সকালেও সাইকেল চালিয়ে তিনি মেটিয়াবুরুজে দোকানে কাজে যাচ্ছিলেন। শ্যামপুরের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে তারাতলার দিকে আসা একটি ট্রাক ওই সাইকেল আরোহীকে ধাক্কা মেরে পালিয়ে যায়। দুর্ঘটনার পর প্রায় ঘন্টা দুয়েক রাস্তাতেই পড়ে কাতরাতে থাকেন ওই ব্যক্তি। পথচলতি মানুষ ও স্থানীয় বাসিন্দাদের বিষয়টি নজরে এলেও কেউই গুরুতর আহত ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাননি। অভিযোগ, পুলিশকে বারবার ফোন করা সত্ত্বেও ঘটনাস্থলে আসেনি পুলিশ। পুলিশের দুর্ঘটনাস্থলে আসতে প্রায় ঘন্টা দুয়েক পেরিয়ে যায়।

[আরও পড়ুন: অমানবিক রেল, চিকিৎসা না পেয়ে কেরল থেকে বাংলায় ফেরার পথে মৃত ১৮ দিনের শিশু]

বাসিন্দারা জানিয়েছেন, পুলিশি ঝামেলা এড়াতেই কেউ ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যেতে সাহস পাননি। দীর্ঘক্ষণ পর মহেশতলা থানার পুলিশ ঘটনাস্থলে আসে। কিন্তু ততক্ষণে মৃত্যু হয়েছে সাইকেল আরোহী ওই ব্যক্তির। দেহটি উদ্ধার করে পুলিশ বেহালার বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

[আরও পড়ুন: ভারচুয়াল সভার পরই বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত পূর্ব বর্ধমান, জখম ৪]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement