২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Madhyamik Exam 2022: পরীক্ষাকেন্দ্রে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা, হাসপাতালে বসেই মাধ্যমিক দিল ছাত্রী

Published by: Suparna Majumder |    Posted: March 11, 2022 4:09 pm|    Updated: March 12, 2022 2:22 pm

Injured Student gave Madhyamik Examination at Hospital | Sangbad Pratidin

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: দাদার বাইকে চেপে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে দুর্ঘটনা। জখম মাধ্যমিক পরীক্ষার্থী (Madhyamik Exam)। হাসপাতালে বসেই দিতে হল পরীক্ষা। শুক্রবার সকাল সাড়ে ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে বাগদা থানার মাকরা এলাকায়। 

Madhyamik Student injured

পুলিশ জানিয়েছে, আহত ছাত্রীর নাম রহিমা মণ্ডল। তার  বাড়ি বাগদা থানার কাপাসাটি এলাকায়। বাগদা কাপাসাটি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী রহিমা। এদিন সকালে দাদার সঙ্গে বাইকে তাঁর বাইকে চেপে থোয়ারা হাই স্কুলে যাচ্ছিল ইতিহাস পরীক্ষা দিতে। মাকরা এলাকার কাছে ঘটে দুর্ঘটনা। আচমকা দাদার বাইক থেকে পড়ে যায় রহিমা। পায়ে আঘাত লাগে তার। 

[আরও পড়ুন: মুরগি চোর সন্দেহে যুবককে মারধর, গোপনাঙ্গে ঢোকানো হল স্ক্রু ড্রাইভার! নৃশংসতার সাক্ষী নদিয়া]

রহিমাকে পড়ে যেতে দেখে ছুটে আসেন স্থানীয় মানুষজন। তাঁরাই ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। বনগাঁ মহাকুমা হাসপাতালে ভরতি করা হয় রহিমাকে। সেখানে তাঁর প্রাথমিক চিকিৎসার হয়। তারপর হাসপাতালেই পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হয়। বনগাঁ মহাকুমা হাসপাতাল সুপার শংকর প্রসাদ মাহাতো বলেন, “পথ দুর্ঘটনায় আহত রহিমা মণ্ডল বনগাঁ মহাকুমা হাসপাতালে ভরতি হলে আমরা তাকে প্রাথমিক চিকিৎসার পরে পরীক্ষা দেবার ব্যবস্থা করেছি।”

উল্লেখ্য, শেষ মাধ্যমিক পরীক্ষা (Madhyamik Exam 2022) হয়েছিল ২০২০ সালে। তারপর দু-দু’টি বছর কেটে গিয়েছে। দু’বছর পর রাজ্যের মেগা পরীক্ষায় মাস্ক পরেই বসতে হচ্ছে ছাত্রছাত্রীদের। পরীক্ষার দিনগুলিতে সকাল ১১টা থেকে বিকেল ৩.১৫ পর্যন্ত রাজ্যের কিছু এলাকায় ইন্টারনেট বন্ধ থাকবে বলে আগেই জানিয়েছে নবান্ন। হোয়াটসঅ্যাপে প্রশ্ন ফাঁস রুখতেই এই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। করোনা আবহের মধ্যে এবার প্রায় ৫০ হাজার পরীক্ষার্থী বেড়েছে। রেকর্ড সংখ্যক ১১ লক্ষ ২৬ হাজার ৮৬৩ পড়ুয়া মাধ্যমিক পরীক্ষা দিচ্ছেন। পরীক্ষা চলবে ১৬ মার্চ পর্যন্ত। 

[আরও পড়ুন: ‘সত্যিটা সাহেবও জানেন’, উত্তরপ্রদেশের ফলপ্রকাশের পরই মোদিকে কটাক্ষ প্রশান্ত কিশোরের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে