BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমলারা রাজনীতিতে থেকে সরে দাঁড়ান’, শহিদ সুবোধ ঘোষের বাড়ি থেকে আরজি ধনকড়ের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 27, 2021 1:38 pm|    Updated: January 27, 2021 1:38 pm

An Images

রমণী বিশ্বাস, তেহট্ট: বুধবার সকালে তেহট্টে শহীদ সুবোধ ঘোষের বাড়ি গেলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। কথা বললেন পরিবারের সদস্যদের সঙ্গে। মৃতের স্ত্রী ও পরিবারের হাতে তুলে দিলেন চেক। পাশাপাশি ভোটে যাতে কোনওভাবে বাংলা অশান্ত হয়ে না ওঠে পুলিশ ও প্রশাসনকে সেদিকে নজর রাখার আরজি জানান ধনকড়।

বুধবার সকাল এগারোটা নাগাদ তেহট্টে পৌঁছন সস্ত্রীক রাজ্যপাল। যান শহিদ সুবোধ ঘোষের বাড়িতে। শহিদকে সম্মান জানানোর পাশাপাশি তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে কথা। স্ত্রীর হাতে তুলে দেন সাড়ে পাঁচ লক্ষ টাকার চেক। এছাড়া পরিবারের অন্য সদস্যদের দেন সাড়ে পাঁচ লক্ষ টাকার আরেকটি চেক। জানা গিয়েছে, এদিন শহিদের স্ত্রী অনিন্দিতা রাজ্যপালের কাছে একটি চাকরির আবেদন জানিয়েছেন। বিষয়টি দেখবেন বলে আশ্বাস দিয়েছেন ধনকড় (Jagdeep Dhankhar)। এদিন শহিদের পরিবারের সঙ্গে সাক্ষাতের পর তেহট্ট থেকেই আসন্ন নির্বাচন নিয়ে সরব হন রাজ্যপাল। ফের নিশানা করেন রাজ্য ও আমলাদের। বলেন, “সরকারি আধিকারিকদের রাজনীতির সঙ্গে যুক্ত হওয়া অপরাধ, বেআইনি। যে সমস্ত আমলারা রাজনীতিতে জড়িয়ে পড়েছেন, আবেদন করছি, আপনারা সরে আসুন।” পাশাপাশি সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন করার কথাও বলেন তিনি। উদ্বেগ প্রকাশ করেন রাজ্যের পরিস্থিতি নিয়ে।

[আরও পড়ুন: সীতাকে নিয়ে কুরুচিকর মন্তব্যের অভিযোগ, মদন মিত্রের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ বিজেপি]

উল্লেখ্য, সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করে পাকিস্তানের সেনার ছোঁড়া গুলিতে গত বছরই শহিদ হন নদিয়ার তেহট্টের রঘুনাথপুরের সুবোধ ঘোষ (Subodh Ghosh)। বাড়িতে বাবা, মা, বোন, স্ত্রী এবং ছোট্ট সন্তান ছিল তাঁর। একরত্তি সন্তানের মুখ দেখার আগেই শহিদ হন বাংলার ছেলে। সেই সময় শহিদের পরিবারের সঙ্গে দেখা করেছিলেন ধনকড়। গত বুধবার ফের তেহট্টে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু খারাপ আবহাওয়ার কারণে সেই সফর বাতিল হয়ে যায়। সেই কারণেই এদিন তেহট্টে গেলেন ধনকড়।

[আরও পড়ুন: তৃণমূল ও বিজেপি নেতার বাড়িতে ব্যাপক ভাঙচুর-বোমাবাজি, দু’দলের সংঘর্ষে উত্তপ্ত ভগবানপুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement