BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আগ্নেয়াস্ত্র-সহ গ্রেপ্তার বিজেপির মণ্ডল সভাপতি, উদ্ধার বন্দুক ও গুলি

Published by: Sayani Sen |    Posted: March 28, 2022 2:50 pm|    Updated: March 28, 2022 4:38 pm

Jalpaiguri's BJP leader arrested with arms । Sangbad Pratidin

শান্তনু কর, জলপাইগুড়ি: আগ্নেয়াস্ত্র-সহ গ্রেপ্তার বিজেপির (BJP) মণ্ডল সভাপতি। ধৃত ধূপগুড়ির উত্তর পশ্চিম মণ্ডল সভাপতি মুকুল ঘোষ। রবিবার দুপুরে গ্রেপ্তার করা হয় তাকে। সোমবার আদালতে তোলা হয়। গ্রেপ্তারি রাজনৈতিক চক্রান্ত ছাড়া আর কিছুই নয় বলেই দাবি বিজেপি নেতার।

ধৃত মুকুল ঘোষ, জলপাইগুড়ির ধূপগুড়ির উত্তর পশ্চিম মণ্ডল সভাপতি। অভিযোগ, রাজনৈতিক পরিচিতিকে কাজে লাগিয়ে ব্যবসায়ীকে হুমকি দেয় ওই নেতা। এমনকী ওই ব্যবসায়ীর কাছ থেকে তোলাবাজিও করে সে। বানারহাট থানার পুলিশের দ্বারস্থ হন ব্যবসায়ী। অভিযোগ দায়ের করেন তিনি। ওই অভিযোগ পাওয়ামাত্রই তৎপর হয় পুলিশ। রবিবার দুপুরে ওই বিজেপি নেতাকে গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন: বগটুই কাণ্ডের রেশ বিধানসভায়, তৃণমূল-বিজেপির হাতাহাতিতে নাক ফাটল বিধায়কের, ভাঙল চশমাও]

এই ঘটনা প্রসঙ্গে জলপাইগুড়ির পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানান, বানারহাট থানার পুলিশ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। জানা গিয়েছে, ওই ব্যক্তি বিজেপির মণ্ডল সভাপতি। ধৃতের কাছ থেকে একটি বন্দুক এবং কার্তুজ বাজেয়াপ্ত করা হয়েছে।

এই ঘটনায় লেগেছে রাজনীতির রং। রাজনৈতিক ষড়যন্ত্রে মুকুল ঘোষকে গ্রেপ্তার করা হয়েছে বলেই দাবি জলপাইগুড়ি জেলা বিজেপি সভাপতি বাপি গোস্বামীর। তাঁর অভিযোগ, উদ্দেশ্যপ্রণোদিতভাবে মণ্ডল সভাপতি মুকুল ঘোষকে পুলিশ গ্রেপ্তার করেছে। এই ঘটনার নেপথ্যে রাজনৈতিক চক্রান্ত রয়েছে। নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন ধৃত মুকুল ঘোষও।

[আরও পড়ুন: কাজ থেকে ফেরার পথে যুবককে কুপিয়ে খুন, নেপথ্যে প্রেমঘটিত জটিলতা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে