BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

পুরপ্রশাসকের পর তৃণমূলের জেলা সভাপতি পদও হাতছাড়া জিতেন্দ্র তিওয়ারির

Published by: Tiyasha Sarkar |    Posted: January 17, 2021 12:20 pm|    Updated: January 17, 2021 1:08 pm

An Images

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: পুরপ্রশাসকের পর জেলা সভাপতি পদও হাতছাড়া হল জিতেন্দ্র তিওয়ারির (Jitendra Tiwari)। তাঁর জায়গায় দায়িত্ব দেওয়া হল অপূর্ব মুখোপাধ্যায়কে। ইস্তফাপত্র ফিরিয়ে নেননি বলেই দলের তরফে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে, জানালেন জিতেন্দ্র।

জিতেন্দ্র তিওয়ারি পদ ছাড়বেন, ডিসেম্বরের শুরু থেকেই এই নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল। কারণ, দলের প্রতি ক্ষোভ উগরে দিয়েছিলেন তিনি। নজিরবিহীনভাবে আক্রমণ করেছিলেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিমকে। তিনি পদ ছাড়তে পারেন, এই আশঙ্কা করে তাঁর একাধিক অনুগামীও ইস্তফা দিয়েছেন। এই পরিস্থিতিতে ১৭ ডিসেম্বর দুপুরে পুরনিগমের মুখোমুখি ভবনে মিনিট পনেরো পুরকর্মীদের সঙ্গে কথা বলেন তিনি। সেখানেই প্রথম ঘোষণা করেন ইস্তফা দেওয়ার সিদ্ধান্তের কথা। পরে দলও ছাড়েন। সাংসদ সুনীল মণ্ডলের বাড়িতে শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠকও করেন তিনি। পরবর্তীতে কলকাতায় তৃণমূল নেতাদের সঙ্গে বৈঠক করেন। বৈঠক শেষে জানান, তিনি দিদিকে দুঃখ দিতে পারবেন না। তাই ভোলবদল করে থেকে যান তৃণমূলেই। পাশাপাশি, সমস্যা মিটে গিয়েছে বলেও জানান তিনি। 

[আরও পড়ুন: লাগাতার শিক্ষকের যৌন হেনস্তার শিকার! অপমানে কলেজ ছাড়লেন ইঞ্জিনিয়ারিং ছাত্রী]

এই টানাপোড়েনের পর বেশ কিছুদিন দলের কোনও অনুষ্ঠানে দেখা যায়নি তাঁকে। পরবর্তীতে দলের কাজে ফিরলেও পুরপ্রশাসক পদ পাননি তিনি। এবার খোয়ালেন জেলা সভাপতি পদও। তবে কি সিদ্ধান্ত বদল করলেও দলের আস্থা ফেরাতে পারেননি জিতেন্দ্র? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে চারপাশে। যদিও বিধায়ক পদ নিয়ে দলের সাধারণ কর্মী হিসেবে কাজ চালিয়ে যেতে চান বলেই জানিয়েছেন জিতেন্দ্র তিওয়ারি।

[আরও পড়ুন: ভালবাসার কাছে হার মানল প্রতিবন্ধকতা! বিয়ের পিঁড়িতে নদিয়ার দীপঙ্কর-কাকলি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement