BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় কৌশলী পোস্ট জিতেন্দ্র তিওয়ারির, রাজনৈতিক মহলে তুঙ্গে জল্পনা

Published by: Sulaya Singha |    Posted: December 23, 2020 9:22 pm|    Updated: December 23, 2020 10:31 pm

Jitendra Tiwari's cryptic Facebook post is the new topic of discussion in WB politics | Sangbad Pratidin

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা, আসানসোল: বুধবার জিতেন্দ্র তিওয়ারির (Jitendra Tiwari) ফেসবুক পোস্ট ঘিরে আসানসোলে জল্পনা শুরু হয়ে গেল। দল ত্যাগ করে তিনি ফিরে এলেও এখনও রয়েছেন ঠান্ডা ঘরে। শোনা যাচ্ছে, পুরনো দায়িত্ব ও ক্ষমতা তিনি ফিরে পাচ্ছেন না। ঠিক এই পরিস্থিতিতে তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট হল একটি অত্য়ন্ত তাৎপর্যপূর্ণ বক্তব্য।

পোস্টে লেখা, ‘রাজনীতিতে ফুলস্টপ বলে কিছু হয় না। এতে কমা, কোলন, সেমিকলন রয়েছে।’ এই হেঁয়ালিতে ভরা শব্দগুলি নিয়েই শুরু হয়েছে নানা জল্পনা। প্রশ্ন উঠেছে, আসানসোলের জিতেন্দ্র তিওয়ারির পরের গন্তব্য কোথায়? তাঁর রাজনৈতিক ভবিষ্যৎই বা কী? তার সঠিক জবাব এখনও পাওয়া যায়নি।

উল্লেখ্য, রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে গত ১৬ ডিসেম্বর তিনি রীতিমতো চমকে দিয়ে আসানসোল পুরনিগমের পুর প্রশাসকের পদ থেকে ইস্তফা দেন। সেদিনই কয়েক ঘণ্টা পর তিনি পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি পদ থেকে ইস্তফা দিয়ে তৃনমূলের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) তাঁকে ডেকে পাঠালেও তিনি যাননি। মোটামুটি নিশ্চিত ছিল যে, তিনি ১৯ ডিসেম্বর মেদিনীপুরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সভা মঞ্চ থেকেই বিজেপিতে যোগদান করবেন। যদিও শেষপর্যন্ত ছবিটা পালটে যায়।

[আরও পড়ুন: ‘দিদিমণির চেহারাটা দেখেছেন, দেখলে কষ্ট হয়’, মুখ্যমন্ত্রীকে নিয়ে ‘চিন্তিত’ দিলীপ]

১৮ ডিসেম্বর রাতে আবার শোরগোল ফেলে তিনি নিজেই জানান, কোথাও যাচ্ছেন না। তৃণমূল কংগ্রেসেই থাকছেন। তারপর চারদিন পার হলেও, জিতেন্দ্র তিওয়ারি কী করবেন তা বুধবার সন্ধে পর্যন্ত পরিষ্কার হয়নি। গত কদিন পুরনিগমের কাজে তিনি আসেননি বা রাজনৈতিক কর্মকাণ্ডেও ছিলেন না। ঘনিষ্ঠ মহলে বলেছেন, নতুন বছরে নতুন উদ্যোমে নামবেন তিনি।

কিন্তু এরই মধ্যে ফেসবুকে জিতেন্দ্রর পোস্টটিকে ঘিরে জল্পনা শুরু। প্রশ্ন উঠেছে তাহলে কি আবার তিনি তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি পদ ফিরে পাচ্ছেন? আবার ফিরে আসছেন আসানসোল পুরনিগমের পুর প্রশাসক পদে? নাকি আরও কোন বড় দায়িত্ব পাচ্ছেন দলে? কেননা এদিন পর্যন্ত তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দলের জেলা সভাপতি কাউকে করা হয়নি। তেমনই সরকার আসানসোল পুরনিগমের পুরপ্রশাসক পদে কাউকে বসায়নি। যদিও দুটি পদে বসার দাবিদার অনেক। অনেকে আবার এর জন্য কলকাতাও ঘুরে এসেছেন বলে খবর। আবার জিতেন্দ্র ঘনিষ্ঠ কাউন্সিলরদের ফেসবুকে দেখা যায় জিতেন্দ্রর ছবি দিয়ে পোস্ট হয়েছে “টাইগার ইস ব্যাক।” তবে কীভাবে তা জানা যায়নি।

[আরও পড়ুন: কাঁথির সভায় অমিত শাহকে কটাক্ষ সৌগতর, গরহাজির অধিকারী পরিবারের সকলেই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে